ঢাকাশনিবার , ২৯ আগস্ট ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের পল্লীতে বোমার বিস্পোরন : এলাকায় আতংক

admin
আগস্ট ২৯, ২০১৫ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুরের খেদাপাড়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে গভীর রাতে বোমা বিস্পোরনের ঘটনা ঘটেছে। এঘটনায় আশপাশের জনমনে আতংক দেখা দিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে কিছুই জানাতে পারেনি এলাকাবাসী।500x350_5c09c204030dd45b894e3c28797402fd_eeeeeeeeeee_79448__1_-520x245
রঘুনাথপুরের দক্ষিণপাড়া এলাকার চা দোকানদার আ.রহিম জানান,গত বৃহস্পতিবার রাত আনুমানিক ২ টার দিকে পতিবেশী আলমের বাড়ির পাশ্বে হঠাৎ বিকট শব্দ করে একটি বোমার বিস্পোরন ঘটে। এতে করে আশপাশের ঘুমন্ত মানুষ আতকে ওঠে। কিছুক্ষণ পরে আলমের ফোন পেয়ে আমি ও ভাই বাহারসহ কয়েক জন ছুটে এসে দেখি অলমের পিতা আবুল কালামের বাড়ির প্রবেশ পথের মাথায় জালের কাঠিসহ বোমা বিস্পোরনের আলামত পড়ে আছে। স্থানীয় আ’লীগ নেতা ইসমাইল জানান, গভীর রাতে বোমা বিস্পোরনের শব্দ শুনেছি। বহুদিন পরে হঠাৎ বোমা ফাটার ঘটনায় জনমনে আতংক দেখা দিয়েছে।  পুলিশ জানায়, কোথাও কোন বোমা বিস্পোরনের খবর এখন পর্যন্ত আমার কাছে আসেনি। আলম স্থানীয় ওয়ার্ড যুবলীগ কর্মী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।