ঢাকাশুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সাড়ে ৬ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

admin
সেপ্টেম্বর ৪, ২০১৫ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রায় এক লাখ টাকা মূল্যের সাড়ে ৬ কেজি গাঁজা সহ নিখিল চন্দ্র দাস নামের এক ব্যবসায়ীকে আটক করেছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার ভান্ডারী মোড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ । নিখিল চন্দ্র একই উপজেলার রোহিতা ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের মৃত হাজারী লাল দাসের ছেলে।
পুলিশ জানান, নিখিল সিমান্ত এলাকা থেকে সাড়ে ৬ কেজি গাঁজা পলিথিনের কাগজে মুড়িয়ে ব্যাগ ভর্তি করে অভয়নগরে যাওয়ার উদ্দেশ্যে ভান্ডারী মোড়ে দাড়িয়ে আছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ভান্ডারী মোড় থেকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশী চালিয়ে পলিথিনের কাগজে মোড়ানো ৬ কেজি ৫’শ গ্রামের একটি গাঁজার বান্ডিল উদ্ধার করা হয়েছে। মণিরামপুরে সাড়ে ৬ কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক
মনিরামপুর থানার অফিসার ইনচার্জ তাহেরুল ইসলাম জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানার এসআই জহির রায়হান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। শনিবার তাকে আদালতে চালান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।