ঢাকাশুক্রবার , ৪ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালিত

admin
সেপ্টেম্বর ৪, ২০১৫ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির সিনিয়ন ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস মণিরামপুরে পালিত হয়েছে। বৃহষ্পতিবার এ উপলক্ষে মণিরামপুর থানা ও পৌর বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পৌর সভাপতি খাইরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানাimages

সভাপতি পৌর মেয়র আলহাজ্ব অ্যাডভোকেট শহীদ মো: ইকবাল হোসেন। বক্তব্য রাখেন পৌর সিনিয়র সহ-সভাপতি পৌর কাউন্সিলর বসু মোল্যা, পৌর সাধারণ সম্পাদক আব্দুল হাই, থানা সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, যুগ্ন সম্পাদক প্যানেল মেয়র মফিজুর রহমান, কৃষক দলের সাধারণ সম্পাদক আব্দুল গণি মোড়ল, বিএনপি নেতা শেখ আবু তাহের, যুবদল নেতা ভুট্টো, আব্বাস উদ্দীন, থানা ছাত্রদলের সভাপতি মোতাহারুল ইসলাম রিয়াদ, পৌর ছাত্রদলের সভাপতি মুক্তার হোসেন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।