ঢাকাশনিবার , ৫ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ভূয়া সেনা সদস্য আটক

admin
সেপ্টেম্বর ৫, ২০১৫ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুরে সেনা সদস্য পরিচয়ে বেড়াতে এসে আকমল হোসেন (৩৫) নামের এক ভূয়া সেনা সদস্যকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে থানার এসআই মাসুম তাকে উপজেলার জয়পুর থেকে আটক করে। এসময় পুলিশ আটক ভূয়া সেনা সদস্যের কাছ থেকে সেনা বাহিনীর একটি ভূয়া পরিচয় পত্র, সেনা বাহিনীর লোগো ব্যবহৃত একটি মানিব্যাগ ও সাময়িক ছুটির সনদ পত্র উদ্ধার করে।আকমল ফরিদপুর জেলার শালতা উপজেলার কাকদি গ্রামের মৃত মালেক ফকিরের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের জয়পুর গ্রামের ভ্যান চালক আব্দুল কাদের যশোর শহরে হতে প্রতিদিনের ন্যায় গত বুধবার ভ্যান চালিয়ে বাড়ি ফেরার পথে রাজার হাট বাজারে এসে পৌঁছালে আকমল হোসেন কুয়াদায় আসার কথা বলে তার ভ্যানে ওঠে। কুয়াদায় পৌঁছে নানা কাকুতি মিনতি করে এক রাতের আশ্রয় চেয়ে ভ্যান চালক আ.কাদেরের বাড়িতে আসে। এক রাতের আশ্রয় চেয়ে পরপর তিন দিন পেরিয়ে গেলেও এলাকা না ছাড়ায় আ.কাদের সহ স্থানীয় লোকজনের সন্দেহ হয়। স্থানীয়রা গত শুক্রবার রাতে আকমলের আসল পরিচয় জানতে চাইলে সে নানা টাল বাহানা করতে থাকে। তখন তারা থানায় খবর দিলে থানার এসআই মাসুম বিল¬াহ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।