1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে তিনজনকে গণধোলাই

  • আপডেট: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৭২ দেখেছেন
মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে তিনজনকে গণধোলাই
মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে তিনজনকে গণধোলাই

মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে এক বৃদ্ধসহ তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত বৃহস্পতিবার রাতে উপজেলার গালদা তালতলা মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে পুলিশের ধারনা,আটক তিনজন মণিরামপুরে কিশোর ভ্যানচালক মেহেদি হাসানের হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রাজগঞ্জ-পুলেরহাট সড়কের গালদা তালতলা মোড়ে তিনজনকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। ওই তিনজন হলেন যশোর উপশহর বস্তি এলাকার নূর মোহাম্মদ (৬৬), সদরের রামনগর পিকনিক কর্নার এলাকার আজগর আলীর ছেলে রাশেদ (২০) ও একই এলাকার হাসান আলীর ছেলে শিমুল (২৫)। স্থানীয়রা তাদের চ্যালেঞ্জ করলে নূর মোহাম্মদ জানান, তিনি ওই এলাকায় তার মেয়েজামাইয়ের বাড়িতে এসেছেন। কিন্তু মেয়ে বা জামাইয়ের নাম ঠিকানা জানতে চাইলে তিনি সদুত্তর দিতে পারেননি। এরপর স্থানীয়রা তাদের তিনজনকে গণধোলাই দেয়। পরে তাদের খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইকবালের কাছে সোপর্দ করা হয়। আটক তিনজনের মধ্যে বৃদ্ধ নূর মোহম্মদ একটি হত্যা মামলায় ৩৬ বছর সাজা ভোগ করে সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছেন। মণিরামপুর থানার এসআই ও ভ্যানচালক কিশোর মেহেদি হাসান হত্যামামলার তদন্ত কর্মকর্তা সিরাজুুল ইসলাম জানান, ধৃতরা মেহেদি হাসানের হত্যাকান্ড ও ভ্যান ছিনতাইয়ের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে এ বিষয়ে তথ্য পাওয়া সম্ভব। উল্লেখ্য, সম্প্রতি মণিরামপুরে ভ্যানচালক ও মাদ্রাসাছাত্র কিশোর মেহেদি হাসানকে দুর্বৃত্তরা হত্যা করে তার ভ্যানটি নিয়ে যায়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022