ঢাকারবিবার , ২৭ সেপ্টেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে তিনজনকে গণধোলাই

admin
সেপ্টেম্বর ২৭, ২০১৫ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে ছিনতাইকারী সন্দেহে এক বৃদ্ধসহ তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। গত বৃহস্পতিবার রাতে উপজেলার গালদা তালতলা মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে পুলিশের ধারনা,আটক তিনজন মণিরামপুরে কিশোর ভ্যানচালক মেহেদি হাসানের হত্যাকান্ডের সাথে জড়িত থাকতে পারে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রাজগঞ্জ-পুলেরহাট সড়কের গালদা তালতলা মোড়ে তিনজনকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। ওই তিনজন হলেন যশোর উপশহর বস্তি এলাকার নূর মোহাম্মদ (৬৬), সদরের রামনগর পিকনিক কর্নার এলাকার আজগর আলীর ছেলে রাশেদ (২০) ও একই এলাকার হাসান আলীর ছেলে শিমুল (২৫)। স্থানীয়রা তাদের চ্যালেঞ্জ করলে নূর মোহাম্মদ জানান, তিনি ওই এলাকায় তার মেয়েজামাইয়ের বাড়িতে এসেছেন। কিন্তু মেয়ে বা জামাইয়ের নাম ঠিকানা জানতে চাইলে তিনি সদুত্তর দিতে পারেননি। এরপর স্থানীয়রা তাদের তিনজনকে গণধোলাই দেয়। পরে তাদের খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইকবালের কাছে সোপর্দ করা হয়। আটক তিনজনের মধ্যে বৃদ্ধ নূর মোহম্মদ একটি হত্যা মামলায় ৩৬ বছর সাজা ভোগ করে সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছেন। মণিরামপুর থানার এসআই ও ভ্যানচালক কিশোর মেহেদি হাসান হত্যামামলার তদন্ত কর্মকর্তা সিরাজুুল ইসলাম জানান, ধৃতরা মেহেদি হাসানের হত্যাকান্ড ও ভ্যান ছিনতাইয়ের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে এ বিষয়ে তথ্য পাওয়া সম্ভব। উল্লেখ্য, সম্প্রতি মণিরামপুরে ভ্যানচালক ও মাদ্রাসাছাত্র কিশোর মেহেদি হাসানকে দুর্বৃত্তরা হত্যা করে তার ভ্যানটি নিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।