ঢাকামঙ্গলবার , ৩ নভেম্বর ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

বাল্য বিয়ের অভিযোগ মনিরামপুরে বর সহ কনের বড় ভাইয়ের জেল

admin
নভেম্বর ৩, ২০১৫ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুরে বাল্য বিয়ের অভিযোগে বর ও কনের বড় ভইকে এক মাসের সাজা দিয়ে জেলহাজতে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত। গত সোমবার রাত ৯ টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সি-খানপুর গ্রামে এ ঘটনা ঘটে। 
সূত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সি-খানপুর গ্রামের নুর আহম্মেদ মোল্যা তার স্কুল পড়ুয়া মেয়েকে অভয়নগর উপজেলার কোটা-পায়রা গ্রামের বাবুল ফকিরের ছেলে সাইফুল হোসেন মিল্টন (৩২) এর সাথে বিয়ের তোড়জোড় করে। গোপনসংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার ভূমি কামরুজ্জামান ও থানার এসআই আসাদুজ্জামান ঘটনাস্থলে পৌঁছান। এ সময় বাল্য বিয়ের অভিযোগে বর সাইফুল হোসেন মিল্টন ও কনের বড় ভাই ফারুক হোসেনকে ভ্রাম্যমান আদালত এক মাসের সাজা দেয়। আজ মঙ্গলবার তাদেরকে জেলহাজতে পাঠানো হবে। তবে দন্ডপ্রাপ্ত ফারুক হোসেন জানায়,আমি রাজমিস্ত্রির কাজ কাজ করি। ওই দিন আমি বাইরে কাজে ছিলাম। বাড়ি এসে দেখি বিয়ের আয়োজন চলছে। কিছু বুঝে ওঠার আগেই পুলিশ আমাকে ধরে নিয়ে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।