1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

বাল্য বিয়ের অভিযোগ মনিরামপুরে বর সহ কনের বড় ভাইয়ের জেল

  • আপডেট: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ৫৯৩ দেখেছেন
মণিরামপুরে বাল্যবিবাহ প্রতিরোধ সভা অনুষ্ঠিত
মণিরামপুরে বাল্যবিবাহ প্রতিরোধ সভা অনুষ্ঠিত

মনিরামপুরে বাল্য বিয়ের অভিযোগে বর ও কনের বড় ভইকে এক মাসের সাজা দিয়ে জেলহাজতে পাঠিয়েছে ভ্রাম্যমান আদালত। গত সোমবার রাত ৯ টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সি-খানপুর গ্রামে এ ঘটনা ঘটে। 
সূত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের মুন্সি-খানপুর গ্রামের নুর আহম্মেদ মোল্যা তার স্কুল পড়ুয়া মেয়েকে অভয়নগর উপজেলার কোটা-পায়রা গ্রামের বাবুল ফকিরের ছেলে সাইফুল হোসেন মিল্টন (৩২) এর সাথে বিয়ের তোড়জোড় করে। গোপনসংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার ভূমি কামরুজ্জামান ও থানার এসআই আসাদুজ্জামান ঘটনাস্থলে পৌঁছান। এ সময় বাল্য বিয়ের অভিযোগে বর সাইফুল হোসেন মিল্টন ও কনের বড় ভাই ফারুক হোসেনকে ভ্রাম্যমান আদালত এক মাসের সাজা দেয়। আজ মঙ্গলবার তাদেরকে জেলহাজতে পাঠানো হবে। তবে দন্ডপ্রাপ্ত ফারুক হোসেন জানায়,আমি রাজমিস্ত্রির কাজ কাজ করি। ওই দিন আমি বাইরে কাজে ছিলাম। বাড়ি এসে দেখি বিয়ের আয়োজন চলছে। কিছু বুঝে ওঠার আগেই পুলিশ আমাকে ধরে নিয়ে এসেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022