ঢাকাশুক্রবার , ৩ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট কারীদের কঠোর হাতে দমন করা হবে : ইসমাত আরা সাদেক

admin
অক্টোবর ৩, ২০১৪ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

News_pic_keshabpurjessore1_02-10-14-2-700x352

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি বলেন, এদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। সকল ধর্ম বর্ণের মানুষ যাতে সুষ্ঠুভাবে যার যার ধর্ম পালন করতে পারে তার জন্য সরকার আন্তরিক। কোন অবস্থাতেই সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট কারীদের ছাড় দেয়া হবে না। অপরাধিদের কোন রাজনৈতিক পরিচয় নেই। অপরাধী যেই হোক তাকে আইনে সোপর্দ করতে হবে। প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত পর্যায়ক্রমে উপজেলার ১,২,৩,৪ ও ৫ নং ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন,উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবির,উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইচ চেয়ারম্যান আব্দুল লতিফ রানা,কেশবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল,্উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।