1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট কারীদের কঠোর হাতে দমন করা হবে : ইসমাত আরা সাদেক

  • আপডেট: শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪
  • ৩৬৫ দেখেছেন

News_pic_keshabpurjessore1_02-10-14-2-700x352

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি বলেন, এদেশে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। সকল ধর্ম বর্ণের মানুষ যাতে সুষ্ঠুভাবে যার যার ধর্ম পালন করতে পারে তার জন্য সরকার আন্তরিক। কোন অবস্থাতেই সাম্প্রদায়িক সম্পৃতি বিনষ্ট কারীদের ছাড় দেয়া হবে না। অপরাধিদের কোন রাজনৈতিক পরিচয় নেই। অপরাধী যেই হোক তাকে আইনে সোপর্দ করতে হবে। প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত পর্যায়ক্রমে উপজেলার ১,২,৩,৪ ও ৫ নং ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন,উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবির,উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইচ চেয়ারম্যান আব্দুল লতিফ রানা,কেশবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল,্উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022