1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মাগুরায় এক কলেজছাত্রীকে গণধর্ষণ

  • আপডেট: রবিবার, ৫ অক্টোবর, ২০১৪
  • ৩৪০ দেখেছেন

gang-rape-570x352

বিশ্ববিদ্যালয়ে ভতির্র কোচিং করতে এসে মাগুরা শহরের একটি আবাসিক হোটেলে গণধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। মুর্মূষু অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধর্ষিত ছাত্রী ও তার মা রোববার রাত ১০টার দিকে হাসপাতালের গাইনি বিভাগের ফ্লোরে শুয়ে এ প্রতিবেদককে জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে সুমন নামে এক যুবক শুক্রবার দুপুরে শহরের পদ্দা গার্ডেন নামের একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে যায়। এ সময় সুমনসহ ছয়জন পালাক্রমে তাকে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। দীর্ঘ সময় অচেতন থাকার পর জ্ঞান ফিরলে সে নিজ বাড়িতে ফিরে যায়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে। আবাসিক হোটেলের (পদ্দা গার্ডেন) দুই কর্মচারীকে মেয়েটি চিনতে পারলেও বাকি চারজন অপরিচিত বলে সে জানায়। এ ব্যাপারে পুলিশকে সুমন ও হোটেলের দুই কর্মচারীর পরিচয় জানালেও পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না বলে পরিবারের সদস্যরা জানান।
মাগুরা সদর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় মা চম্পা খাতুন বাদি হয়ে সুমনসহ অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022