ঢাকারবিবার , ৫ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় এক কলেজছাত্রীকে গণধর্ষণ

admin
অক্টোবর ৫, ২০১৪ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

gang-rape-570x352

বিশ্ববিদ্যালয়ে ভতির্র কোচিং করতে এসে মাগুরা শহরের একটি আবাসিক হোটেলে গণধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। মুর্মূষু অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ধর্ষিত ছাত্রী ও তার মা রোববার রাত ১০টার দিকে হাসপাতালের গাইনি বিভাগের ফ্লোরে শুয়ে এ প্রতিবেদককে জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে সুমন নামে এক যুবক শুক্রবার দুপুরে শহরের পদ্দা গার্ডেন নামের একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে যায়। এ সময় সুমনসহ ছয়জন পালাক্রমে তাকে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। দীর্ঘ সময় অচেতন থাকার পর জ্ঞান ফিরলে সে নিজ বাড়িতে ফিরে যায়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে। আবাসিক হোটেলের (পদ্দা গার্ডেন) দুই কর্মচারীকে মেয়েটি চিনতে পারলেও বাকি চারজন অপরিচিত বলে সে জানায়। এ ব্যাপারে পুলিশকে সুমন ও হোটেলের দুই কর্মচারীর পরিচয় জানালেও পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না বলে পরিবারের সদস্যরা জানান।
মাগুরা সদর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় মা চম্পা খাতুন বাদি হয়ে সুমনসহ অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।