ঢাকাসোমবার , ৮ ফেব্রুয়ারি ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

admin
ফেব্রুয়ারি ৮, ২০১৬ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে লিমা খাতুন (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাত নয়টার দিকে উপজেলা বালিধা গ্রামে এঘটনা ঘটে। নিহত লিমা ওই গ্রামের বজলুর রহমানের কণ্যা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার রাতে পাঁচাকড়ি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী লিমার ঘরে গুঙ্গরানির শব্দ শুনে স্থানীয় ছুটে এসে ঘরের আড়ায় তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই লিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করেছে। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, এব্যাপারে মণিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়দের দাবি, লিমার জর্দান প্রবাসী মায়ের পাঠানো জামা-কাপড় কেনার টাকা নিয়ে ছোট বোনের সাথে ঝগড়ার একপর্যায় সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। তবে, তার আত্মহত্যার ব্যাপারে জোরালো কোন আলামত না পাওয়ায় পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে বলে থানা সূত্রে জানাযায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।