1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে নবম শ্রেণীর স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  • আপডেট: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৮৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে লিমা খাতুন (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাত নয়টার দিকে উপজেলা বালিধা গ্রামে এঘটনা ঘটে। নিহত লিমা ওই গ্রামের বজলুর রহমানের কণ্যা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঘটনার রাতে পাঁচাকড়ি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী লিমার ঘরে গুঙ্গরানির শব্দ শুনে স্থানীয় ছুটে এসে ঘরের আড়ায় তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই লিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করেছে। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, এব্যাপারে মণিরামপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়দের দাবি, লিমার জর্দান প্রবাসী মায়ের পাঠানো জামা-কাপড় কেনার টাকা নিয়ে ছোট বোনের সাথে ঝগড়ার একপর্যায় সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। তবে, তার আত্মহত্যার ব্যাপারে জোরালো কোন আলামত না পাওয়ায় পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে বলে থানা সূত্রে জানাযায়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022