1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে আ’লীগ-বিএনপির দুই নারীসহ ১’শ ৬ জনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

  • আপডেট: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩২২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :

সদ্য ঘোষিত তফসিল অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে মণিরামপুরে আ’লীগ ও বিএনপি দলীয় মনোয়ন পেতে ১৭ ইউনিয়নের মোট ১’শ ৬ জন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন। দু’এক দিনের মধ্যে দলীয় প্রার্থী বাছাই করে নৌকা প্রতীক প্রদান করবে দলের উর্দ্ধতন নীতিনির্ধারক মহল। এদিকে মনোনয়ন পেতে নেতৃবৃন্দের দৃষ্টিতে আসতে নিজ বলয়ের নেতা-কর্মীদের সাথে নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত অবধি বিভিন্ন ইউনিয়নের মনোনয়ন প্রার্থীরা পৌরশহরে শো-ডাউন শুরু করেছে। এতে করে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়েছে পৌর শহরেসহ গোটা উপজেলা।
স্থানীয় আওয়ামীলীগ দলীয় সূত্রে জানাযায়, তফসীল ঘোষনার সাথে সাথে চেয়ারম্যান পদে নির্ধারিত ফরমে দলীয় মনোয়নের জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়। এতে চেয়ারম্যান পদে ১নং রোহিতা ইউনিয়ন থেকে মোঃ হাফিজুর রহমান, আনছার আলী সরদার, আলা উদ্দীন লিটন ও মোহর আলী ২নং কাশিমনগর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান তৌহিদুর রহমান, স্বপন কুমার দাস, আবুল বাশার, ফয়েজুর রহমান ফয়েজ, প্রদীপ কুমার দাস ও তৃপ্তি রানী রায়, ৩নং ভোজগাতী ইউনিয়নে আব্দুর রাজ্জাক ও মোঃ শহিদুল ইসলাম, ৪নং ঢাকুরিয়া ইউনিয়নে জি,এম এরশাদ আলী, দূর্গাপদ সিংহ, বাবুল সিংহ, আমির হামজা জিকো, মঞ্জুরুল হাসান সাজ্জাদ, এ্যাড. বাবুল আক্তার লাল্টু ও অশিত কুমার মজুমদার রাম, ৫নং হরিদাসকাটি ইউনিয়নে বিপদ ভঞ্জন পাঁড়ে, আলমগীর হোসেন লিটন, নিরঞ্জন প্রসাদ বিশ্বাস, নিতাই বিশ্বাস, নিত্য বিশ্বাস ও স্বদেশ সরকার, ৬নং মণিরামপুর (সদর) ইউনিয়নে মনিরুজ্জামান মিল্টন, শহিদুল ইসলাম, নূরুল হক ও এয়াকুব আলী, ৭নং খেদাপাড়া ইউনিয়নে সরদার মুজিবর রহমান, আব্দুল আলিম জিন্নাহ, এরশাদ আলী ও আহম্মাদ আলী, ৮নং হরিহরনগর ইউনিয়নে মনিরুজ্জামান মুকুল, জহুরুল ইসলাম, রিপন কুমার ধর ও গোলাম মোস্তফা কামাল, ৯নং ঝাঁপা ইউনিয়নে সামছুল হক মন্টু, স.ম আলাউদ্দিন, শামছুর রহমান, গোলাম রসুল চন্টা, রবিউল ইসলাম রবি, মশিউল আলম, আবু হক, সিরাজুল ইসলাম ও মিজানুর রহমান, ১০নং মশ্বিমনগর ইউনিয়নে আবুল হোসেন, হাবিবুর রহমান হাবিব ও খলিলুর রহমান, ১১নং চালুয়াহাটি ইউনিয়নে আব্দুল হামিদ সরদার, আবুল ইসলাম, শহিদুল ইসলাম মিলন, আবুল কালাম আজাদ ও আবু হাসান, ১২নং শ্যামকুড় ইউনিয়নে মনিরুজ্জামান, এ্যাড. সুব্রত ব্যানার্জী, আবুল হাসেম, নজরুল ইসলাম, আব্দুল হালিম, ফজলুর রহমান, অজিত কুমার ঘোষ ও শাহিনুর রহমান, ১৩ নং খানপুর ইউনিয়নে গাজী মোহম্মাদ আলী, আবুল কালাম আজাদ ও গোলাম মোস্তফা মিঠু, ১৪নং দূর্বাডাঙ্গা ইউনিয়নে সরদার বাহাদুর আলী, আলমগীর হোসেন ও চঞ্চল ভট্টাচার্য্য, ১৫নং কুলটিয়া ইউনিয়নে পরিতোষ বিশ্বাস, শংকর রায়, আব্দুল কুদ্দুস ও শেখর চন্দ্র রায়, ১৬নং নেহালপুর ইউনিয়নে রুহুল আমিন, কামরুজ্জামান কামরুল, ফারুক হোসেন, আসাদুজ্জামান আসাদ, রওশনারা, শহিদুল ইসলাম, আমিনুর রহমান ও আনিসুল ইসলাম, ১৭নং মনোহরপুর ইউনিয়নে কালীপদ মন্ডল, মহিতুজ্জামানের পক্ষে আব্দুল খালেক, মর্জিনা বেগম, রবিউল ইসলাম, প্রনব কুমার সরকার ও আবুবক্কর সিদ্দিক।
অপরদিকে উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র এ্যাড.শহীদ ইকবাল হোসেন জানান, সোমবার বিকেল পর্যন্ত ১৭টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ২০ জন মনোনয়ন প্রত্যাশীরা আবেদন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন ১নং রোহিতা ইউনিয়নে মিজানুর রহমান ও আতিয়ার রহমান, ২ নং কাশিমনগর ইউনিয়নে জিএম. আহাদ আলী, ৪ নং ঢাকুরিয়া ইউনিয়নে জিএম মিজানুর রহমান, ৬ নং মণিরামপুর সদর ইউনিয়নে নিস্তার ফারুক, ৭নং খেদাপাড়া ইউনিয়নে নাজমুস সাহাদাত ও মাহাবুবুর রহমান নাজিম, ৯নং ঝাঁপা ইউনিয়নে আলাউদ্দিন, মফিজুর রহমান ও মুত্তালিব, ১০ নং মশ্বিমনগর ইউনিয়নে এ্যাড. এম,এ গফুর ও ইয়ামিন হোসেন, ১১ নং চালুয়াহাটি ইউনিয়নে বজলুর রহমান ও মোঃ ওয়াদুদ, ১২ নং শ্যামকুড় ইউনিয়নে এস,এম মশিউর রহমান, ১৩ নং খানপুর ইউনিয়নে এ্যাড. মুজিবুর রহমান, ১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নে নজরুল ইসলাম, ১৫ নং কুলটিয়া ইউনিয়নে লক্ষন চন্দ্র ধর, ১৬ নং নেহালপুর ইউনিয়নে নজমুস সাদাত এবং ১৭ নং মনোহরপুর ইউনিয়নে আকতার ফারুক মিন্টু।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022