ঢাকাশনিবার , ৫ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে চেয়ারম্যান প্রার্থীর গাড়ীবহর ও ২ মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা ভাংচুর, প্রার্থীসহ আহত ১৫

admin
মার্চ ৫, ২০১৬ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মনিরামপুরে দূর্বৃত্তরা চেয়ারম্যান প্রার্থী প্রচার কার্যের মোটরসাইকেল বহর, দুই মেম্বার প্রার্থীর বসতঘরসহ ৪টি বাড়িঘর ভাঙচুর করেছে। এ সময় দূর্বৃত্তদের হাতে উভয় পরে কমপক্ষে ১৫ জন নারী পুরুষ আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানাগেছে,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলায় ৩ মার্চ থেকে প্রতীকসহ প্রচারণা শুরু হয়। এরই অংশ হিসেবে শ্যামকুড় ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মনিরুজ্জামান ৪ মার্চ বিকেলে তার ইউনিয়নে মোটর সাইকেল শোভাযাত্রা বের করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শোভাযাত্রাটি দক্ষিণ শ্যামকুড় এলাকার বিএনপি সমর্থিত মেম্বার প্রার্থী আকছেদ আলী গাজীর বাড়ির সামনে পৌঁছলে একদল দূর্বৃত্ত পিছন দিক থেকে অতর্কিতভাবে শোভাযাত্রার গাড়ি বহরে হামলা চালায়। এ সময় ৩টি মোটর সাইকেল ভাঙচুরসহ রুবেল, লতিফ ও সজিব আহত হয়। এ ঘটনার জের ধরে ওই দিনই রাত ১টার দিকে ৫০/৬০ জনের একদল দূর্বৃত্ত ২০/২৫টি মোটর সাইকেলযোগে মেম্বার প্রার্থী আকছেদ আলীর গাজীর বাড়িতে হামলা চালায়। এসময় তার‌ি বাড়ির ভেতর ঢুকে ৪টি বসতঘরের আসবাবপত্র, ফ্রিজ, টেলিভিশন, কম্পিউটার ভাঙচুর করে। এছাড়াও আ’লীগ দলীয় সংরক্ষিত মহিলা প্রার্থী শাহিদা বেগম, প্রতিবেশী জিয়াউর রহমান ও মাসুদুজ্জামানের বাড়ি ভাঙচুর করে। ফলে গোটা এলাকার জনগণ আতঙ্কিত হয়ে পড়ে। এ সময় বাধা দিতে যাওয়ায় সন্ত্রাসীদের হাতে অপরপরে ফতেমা বেগম, মেম্বার আকছেদ আলী, সংরতি মহিলা মেম্বার শাহিদা বগেম, রবিউল ইসলাম, মফিজুর রহমান, মাসুদুজ্জামান, জিয়াউর রহমান, মোজাফফর হোসেন, আসমিনা খাতুন, জোহরা বেগম, খোদেজা বেগম আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত মেম্বার প্রার্থী আকছেদ আলী গাজীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্য ৬জনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ মনিরুজ্জামান জানান, আমরা শান্তিপূর্ণভাবে শোভাযাত্রা করছিলাম। শোভা যাত্রার গাড়ি বহরটি আকছেদ গাজীর বাড়ির সামনে পৌঁছলে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মশিয়ার রহমানের হুকুমে এ হামলা চালানো হয়।
মেম্বার আকছেদ আলীর ছেলে রবিউল ইসলাম জানান, আমার পিতার নির্বাচন থেকে সরে দাঁড়াতে বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে। এব্যাপারে মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।