ঢাকারবিবার , ১৩ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে যুবলীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ মোটরসাইকেল ভাংচুর, আহত ৭, অস্ত্রসহ আটক ২

admin
মার্চ ১৩, ২০১৬ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত ও ২ টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। পুলিশ যুবলীগের দুই কর্মীকে অস্ত্রসহ আটক করেছে।
জানা যায়, বিগত পৌর নির্বাচনের পর থেকেই যুবলীগের দুই গ্রু’পের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করে আসছিলো। গত শনিবার রাতে যুবলীগ নেতা মিজানুর রহমান ওরফে লম্বা মিজানকে অপর গ্রুপের লোকজন মারপিট করলে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় পৌরশহরে কয়েকবার ধাওয়া-পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই রাতেই পুলিশ আহত অবস্থায় জাহাঙ্গীর নামের এক যুবলীগ কর্মীকে অস্ত্রসহ গ্রেফতার করে। পরদিন রোববার দুপুরে পৌরশহরে দূর্গাপুর মোড়ে যুবলীগের মনিরুল ইসলাম ও পারভেজকে মারপিট করে এবং একটি মটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটিয়ে যুবলীগের একটি অংশ পৌরশহরে দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্রে অবস্থান নিলে অপর পক্ষ আবারো তাদেরকে ধাওয়া করে। এসময় অবস্থান নেওয়া স্থানীয় সংসদ সদস্যের ভাগ্নে উত্তম চক্রবর্ত্তী বাচ্চু এবং তার পক্ষীয় ইব্রাহীম হোসেন ও নাঈমুর রহমান এ্যানিকে মারপিট করা হয়। এসময় তারা আরো একটি মোটরসাইকেল ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় শফিকুল ইসলাম নামের যুবলীগের এক কর্মীকে পিস্তলসহ আটক করে পুলিশ। আহতদের মধ্যে ইব্রাহীমের অবস্থা আশংকাজনক। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পৌরশহরে থমথমে অবস্থা বিরাজ করছে। আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে পুলিশের টহল জোরদার করা করেছে বলে পুলিশ জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।