1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে যুবলীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ মোটরসাইকেল ভাংচুর, আহত ৭, অস্ত্রসহ আটক ২

  • আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০১৬
  • ৩২৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ৭ জন আহত ও ২ টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। পুলিশ যুবলীগের দুই কর্মীকে অস্ত্রসহ আটক করেছে।
জানা যায়, বিগত পৌর নির্বাচনের পর থেকেই যুবলীগের দুই গ্রু’পের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করে আসছিলো। গত শনিবার রাতে যুবলীগ নেতা মিজানুর রহমান ওরফে লম্বা মিজানকে অপর গ্রুপের লোকজন মারপিট করলে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় পৌরশহরে কয়েকবার ধাওয়া-পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই রাতেই পুলিশ আহত অবস্থায় জাহাঙ্গীর নামের এক যুবলীগ কর্মীকে অস্ত্রসহ গ্রেফতার করে। পরদিন রোববার দুপুরে পৌরশহরে দূর্গাপুর মোড়ে যুবলীগের মনিরুল ইসলাম ও পারভেজকে মারপিট করে এবং একটি মটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটিয়ে যুবলীগের একটি অংশ পৌরশহরে দেশীয় তৈরী অস্ত্র-শস্ত্রে অবস্থান নিলে অপর পক্ষ আবারো তাদেরকে ধাওয়া করে। এসময় অবস্থান নেওয়া স্থানীয় সংসদ সদস্যের ভাগ্নে উত্তম চক্রবর্ত্তী বাচ্চু এবং তার পক্ষীয় ইব্রাহীম হোসেন ও নাঈমুর রহমান এ্যানিকে মারপিট করা হয়। এসময় তারা আরো একটি মোটরসাইকেল ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় শফিকুল ইসলাম নামের যুবলীগের এক কর্মীকে পিস্তলসহ আটক করে পুলিশ। আহতদের মধ্যে ইব্রাহীমের অবস্থা আশংকাজনক। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পৌরশহরে থমথমে অবস্থা বিরাজ করছে। আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে পুলিশের টহল জোরদার করা করেছে বলে পুলিশ জানিয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022