1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে নির্বাচনোত্তর সহিংসতায় পাঁচ জন আহত

  • আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০১৬
  • ৩৫১ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে নির্বাচনোত্তর সহিংসতায় পাঁচ জন আহত হয়েছে। উপজেলার শ্যামকুড় ইউনিয়নের চিনাটোলা-সৈয়দ মাহমুদপুর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী আব্দুল হালিম ও রমেশ দাসের কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এতে রমেশ দাশের দুই কর্মী অজীত দাশ ও ফাতেমা খাতুন গূরুত্বর আহত হয়।
অপরদিকে একই ইউনিয়নের পাড়দিয়া-ঘুঘুরাইল ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী ইউনুচ আলী ও মুজিবর রহমানের কর্মী-সমর্থকদের মাঝে সংঘর্ষে ইউনুচ পক্ষের শহিদুল ইসলাম ও আনিচুর রহমান এবং মুজিবর রহমানের পক্ষের আজিবর রহমান আহত হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে এঘটনা ঘটে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022