ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০১৬


মার্চ ২৩, ২০১৬ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

 

FF

বিশেষ প্রতিনিধী, কেশবপুরঃ
বুধবার বিকেলে কেশবপুরের পাবলিক ময়দানে প্রমীলা ইউ এন ও ফুটবল টুর্নামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় সাগরদাড়ি ইউনিয়ন প্রমীলা ফুটবল একাদশকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কেশবপুর পৌর প্রমীলা ফুটবল একাদশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। গত ৮ মার্চ কেশবপুর পাবলিক ময়দানে বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার মোট ১০ টি প্রমীলা ফুটবল দলের খেলা শুরু হয়। ফাইনল খেলায় পৌর প্রমীলা একাদশের পক্ষে পর পর তিনটি গোল করে হ্যাট্রিক করেন বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনা ইয়াসমিন।
ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলাপ্রশাসক পত্নী রুনা লায়লা, উপজেলা চেয়ারম্যান এইচ এম আমীর হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, লেডিস ক্লাবের সভাপতি তানজিলা পিয়াস, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহীন, সহকারী কমিশনার (ভুমি) সাঈদ মোমেন মজুমদার, প্রেস ক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।