1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে ভোট কাটার প্রতিবাদে ঝাড়ু মিছিল

  • আপডেট: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০১৬
  • ৩৫২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে ভোট কাটার অভিযোগে ঝাড়– মিছিল করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের শ্যামকুড় গ্রামে কয়েক’শ নারী পূরুষ এ ঝাড়– মিছিলে অংশ নেয়।
স্থানীয়রা জানায়, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী ফাতেমা বেগম (বক মার্কা) পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয় প্রতিদ্বন্দ্বি প্রার্থী রওশনারা খাতুন (তালগাছ) কর্মী সমর্থকরা। বিষয়টি তাৎক্ষণিক ভাবে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও কর্তব্যরত পুলিশ সদস্যদের জানালেও কোন ফল পায়নি বলে অভিযোগ করেন ফাতেমা খাতুন। এমনকি আমাদের কোন ফলাফলের সীট না দিয়েই চলে যায় ভোট গ্রহনে নিয়োজিত কর্মকর্তাগণ। ফাতেমা বেগমের কর্মী ষাটোর্ধ বয়সী ভোটার ওহাব আলী জানান, প্রতিদ্বন্দ্বি প্রার্থী রওশনারার কর্মী সমর্থকরা পোলিং এজেন্টদের বের করে দিয়ে ভোট কেটে নিয়েছে। এরই প্রতিবাদে ফাতেমার কর্মী-সমর্থক এবং ভোটাররা এলাকায় ঝাড়– মিছিল ও সমাবেশ করে। এব্যাপারে রিটার্নিং অফিসারের নিকট লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে ফাতেমার কর্মীরা জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022