ঢাকাবৃহস্পতিবার , ২৪ মার্চ ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ভোট কাটার প্রতিবাদে ঝাড়ু মিছিল

admin
মার্চ ২৪, ২০১৬ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে ভোট কাটার অভিযোগে ঝাড়– মিছিল করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের শ্যামকুড় গ্রামে কয়েক’শ নারী পূরুষ এ ঝাড়– মিছিলে অংশ নেয়।
স্থানীয়রা জানায়, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী ফাতেমা বেগম (বক মার্কা) পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয় প্রতিদ্বন্দ্বি প্রার্থী রওশনারা খাতুন (তালগাছ) কর্মী সমর্থকরা। বিষয়টি তাৎক্ষণিক ভাবে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও কর্তব্যরত পুলিশ সদস্যদের জানালেও কোন ফল পায়নি বলে অভিযোগ করেন ফাতেমা খাতুন। এমনকি আমাদের কোন ফলাফলের সীট না দিয়েই চলে যায় ভোট গ্রহনে নিয়োজিত কর্মকর্তাগণ। ফাতেমা বেগমের কর্মী ষাটোর্ধ বয়সী ভোটার ওহাব আলী জানান, প্রতিদ্বন্দ্বি প্রার্থী রওশনারার কর্মী সমর্থকরা পোলিং এজেন্টদের বের করে দিয়ে ভোট কেটে নিয়েছে। এরই প্রতিবাদে ফাতেমার কর্মী-সমর্থক এবং ভোটাররা এলাকায় ঝাড়– মিছিল ও সমাবেশ করে। এব্যাপারে রিটার্নিং অফিসারের নিকট লিখিত অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে ফাতেমার কর্মীরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।