ঢাকামঙ্গলবার , ৭ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও

admin
অক্টোবর ৭, ২০১৪ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

Rape1-700x352
বন্ধুদের নিয়ে এক শিক্ষিকাকে ধর্ষণ করেন কোচিং সেন্টারের সঞ্চালক। এমনকি সেই ঘটনার ভিডিও তৈরি করা হয়। আর সেই ভিডিওই হয় তাদের হাতিয়ার। কাউকে এ ঘটনা বলা হলে তা ইন্টারনেটে ফাঁস করা হবে বলে ওই শিক্ষিকাকে হুমকি দেয়া হয়। ওই কোচিং সেন্টারেই চাকরি করতেন নির্যাতিতা। ভারতের লক্ষ্মৌয়ে এ ঘটনা ঘটে।
তবে বিষয়টি সহ্য করতে না পেরে পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানান শিক্ষিকা। তার অভিযোগের ভিত্তিতে ধর্ষকদের গ্রেপ্তারও করে পুলিশ। কিন্তু ফল শূন্য। তদন্ত না করেই মামলা ধামাচাপা দেয়া হয়। তাই বিচারের দাবিতে সরাসরি এসএসপির কাছে যান নির্যাতিতা।
এসএসপিকে তিনি জানান, বিএড পড়ার জন্য একটি কোচিং সেন্টারের ভর্তি হন তিনি। পরে সেখানকার সঞ্চালক তাকে সেখানে শিক্ষিকার কাজ দেন। কিছুদিন আগেই তাকে নিজের বাড়িতে ডাকেন ওই সঞ্চালক। সেখানে তার দুই বন্ধুও উপস্থিত ছিল। তারা ওই শিক্ষিকাকে একা পেয়ে ধর্ষণ করে। এমনকি ধর্ষণের অশ্লীল ভিডিও বানায় তারা। আর সেই ভিডিও ক্লিপিং ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করা হয়।
এদিকে ঘটনা শুনার পর এসএসপি পুলিশকে এ মামলার তদন্তের নির্দেশ দেন।
তবে পুলিশ বলছে, গত ১৪ সেপ্টেম্বর ওই শিক্ষিকা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে কোচিং সঞ্চালক ও তার দুই বন্ধুকে গ্রেপ্তারও করা হয়। পরে তদন্তে জানা যায়, ওই শিক্ষিকার সঙ্গে কোচিং সঞ্চালকের ঘনিষ্ঠতা রয়েছে। মামলায় রিপোর্ট দায়ের হওয়ার আগেই দুইপক্ষ লিখিতভাবে সমঝোতা করে। এই কারণেই তিন অভিযুক্তকে ছেড়ে দেয়া হয়।
শিক্ষিকা জানান, থানায় সমঝোতা হওয়ার সময় কোচিং সঞ্চালক লিখিতভাবে স্বীকার করেন যে তিনি শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও বানিয়েছিলেন। এমনকি ভিডিও ফাঁস করার হুমকি দেয়ার কথাও স্বীকার করেন তিনি। কিন্তু পুলিশ তা শুনেও কোনো ব্যবস্থা নেয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।