ঢাকাসোমবার , ১১ এপ্রিল ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রকল্পে অনিয়মের অভিযোগের সরেজমিন তদন্ত সম্পন্ন, ক্ষমা চেয়ে বাদির অভিযোগ প্রত্যাহার

admin
এপ্রিল ১১, ২০১৬ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
মণিরামপুরে রাজস্ব তহবিলের ১৯ প্রকল্পের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগের তদন্ত সম্পন্ন হয়েছে। খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের তদন্ত টীম সরেজমিনে উক্ত প্রকল্প সমূহ তদন্ত শেষে সন্তোষ প্রকাশ করেছেন। এসব প্রকল্পের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগের বাদি সাকাওয়াত আলী উপস্থিত জনতার সামনে তদন্ত টীমের কাছে নিস্বর্ত ক্ষমা প্রার্থনা করেছেন বলে জানাগেছে।
জানাযায়, মণিরামপুর উপজেলা পরিষদের অধীন চলতি অর্থবছরে রাজস্ব তহবিল হতে ৩৮ লক্ষ টাকার বিপরীতে মোট ১৯ টি প্রকল্প গৃহীত হয়। নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্প সভাপতিগণ প্রকল্প সমূহের কাজ সম্পন্ন করেন। এর প্রায় ২ মাস পর মণিরামপুর পৌরসভার দূর্গাপুর ওয়ার্ডের সাবেক কমিশনার সাখাওয়াত হোসেন বাদি হয়ে খুলনার স্থানীয় সরকার বিভাগে একটি অভিযোগপত্র দায়ের করেন। রোববার সারাদিন ওই সব প্রকল্পের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য সদস্যদের শুনানী শেষে বিভিন্ন প্রকল্প সরেজমিনে পরিদর্শণ করেন। এসব প্রকল্প পরিদর্শণ ও শুনানীর সময় অভিযোগকারী উপস্থিত ছিলেন। একপর্যায়ে প্রকল্প সমূহের কাজ সন্তোষজনক প্রতীয়মান হওয়ায় উপস্থিত জনার সামনে বাদি সাখাওয়াত হোসেন তদন্তকারী কর্মকতাদের কাছে ক্ষমা প্রার্থনা করে লিখিত ভাবে তার অভিযোগ প্রত্যাহার করেন এবং ভবিষ্যতে এমন মিথ্যা অভিযোগ দায়ের করে বিভ্রান্ত ছড়াবেন না বলে অঙ্গিকার করেন। তদন্তকালে উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান বাদি কর্তৃক মিথ্যা অভিযোগ প্রত্যাহার ও ক্ষমা প্রার্থনার কথা স্বীকার করে বলেন, প্রকল্পের কাজ পরিদর্শণ শেষে সন্তোষ প্রকাশ করেছেন তদন্তকারী টীম। এদিকে একাধিক প্রকল্পের সভাপতিগণ জানান, আমাদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক অভিযোগ দায়ের করে বাদি আমাদেরকে হেয় প্রতিপন্ন করেছে। আমরা তদন্ত প্রতিবেদন হাতে পেলেই মানহানীর মামলা দায়ের করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।