ঢাকাবৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে জাল দলিলের মাধ্যমে জমি আত্মসাতের চেষ্টায় ফেঁ‌সে গে‌ছে নারী, মামলা

admin
এপ্রিল ২১, ২০১৬ ৫:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

বি‌শেষ প্রতিনিধি :

মণিরামপুরে জাল দলিলের মাধ্যমে মৃত ব্যক্তির জমি আত্মসাত করতে যেয়ে ফেঁসে গেছে এক কুচক্রী নারী। উপজেলার গাবুখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার গাবুখালী গ্রামের আব্দুল কাদের গাজীর স্ত্রী ছাবেরা বেগম ওই গ্রামের মৃতঃ কায়েম আলী গাজীর মৌজা নং ১২৯ ,খতিয়ান নং-৩০, দাগ নং- ৬৪৩ ,৭২৪,৭২৭,৭৩৮,৭৪৯ ,৭৫৭, ৮১৮, ৯২১, ৯৪৬, ২৭১৩ এর মোট ৬৬.০২ শতক জ‌মি দলিল ক‌রেন, যার নং ৩৮৩৯, তারিখ: ১৩/০৫/২০০৩। ঢাকু‌রিয়া ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফি‌সের অন্তরভূক্ত তফ‌সিলি জমির দলিলসহ নামপত্তনের জন্য সম্প্রতি ওই জমির গ্রহিতা উপজেলা ভূমি অফিসে একটি আবেদন দাখিল পত্র করেন। উক্ত দলিলটি যাচাইয়ের জন্য সহকারী ক‌মিশনার (ভূ‌মি) গত ৪/৪/১৬ ইং তারিখে সাব-রেজি: অফিস যশোরে ৫৪৫ নং স্মারকে একটি পত্র প্রেরণ করেন। উক্ত পত্রের প্রেক্ষিতে যশোর সদর সাব রেজিঃ অফিস হতে প্রাপ্ত স্মারক নং ১০৮, তারিখ ১৩/৪/১৬ ইং পত্রটি তুলনা করে দেখা যায় দলিল টি সঠিক নয়। উক্ত দলিলের নং অনুযায়ী ওই নং এ অন্য একটি দলিলের তথ্য রয়েছে। এই দলিলটির কোন তথ্য জেলা সাব-রেজি: অফিসে নাই বলে ভূমি অফিস দাবী করেন। ম‌ণিরামপু‌রের সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান জানান, জাল দলিলকারী গ্রহিতার বিরুদ্ধে মামলা করার জন্য আমি সংশ্লিষ্ট ভূমি অফিসের তহশিলদারকে ব্যবস্থা গ্রহনের জন্য চিঠি দেওয়া হ‌য়ে‌ছে। তিনি আরও বলেন, জাল দলিলের সাথে যারা জড়িত তাদেরকেও আইনের আওতায় আনার ব্যবস্থা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।