1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে জাল দলিলের মাধ্যমে জমি আত্মসাতের চেষ্টায় ফেঁ‌সে গে‌ছে নারী, মামলা

  • আপডেট: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ২৮২ দেখেছেন

বি‌শেষ প্রতিনিধি :

মণিরামপুরে জাল দলিলের মাধ্যমে মৃত ব্যক্তির জমি আত্মসাত করতে যেয়ে ফেঁসে গেছে এক কুচক্রী নারী। উপজেলার গাবুখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানাযায়, উপজেলার গাবুখালী গ্রামের আব্দুল কাদের গাজীর স্ত্রী ছাবেরা বেগম ওই গ্রামের মৃতঃ কায়েম আলী গাজীর মৌজা নং ১২৯ ,খতিয়ান নং-৩০, দাগ নং- ৬৪৩ ,৭২৪,৭২৭,৭৩৮,৭৪৯ ,৭৫৭, ৮১৮, ৯২১, ৯৪৬, ২৭১৩ এর মোট ৬৬.০২ শতক জ‌মি দলিল ক‌রেন, যার নং ৩৮৩৯, তারিখ: ১৩/০৫/২০০৩। ঢাকু‌রিয়া ইউ‌নিয়ন ভূ‌মি অ‌ফি‌সের অন্তরভূক্ত তফ‌সিলি জমির দলিলসহ নামপত্তনের জন্য সম্প্রতি ওই জমির গ্রহিতা উপজেলা ভূমি অফিসে একটি আবেদন দাখিল পত্র করেন। উক্ত দলিলটি যাচাইয়ের জন্য সহকারী ক‌মিশনার (ভূ‌মি) গত ৪/৪/১৬ ইং তারিখে সাব-রেজি: অফিস যশোরে ৫৪৫ নং স্মারকে একটি পত্র প্রেরণ করেন। উক্ত পত্রের প্রেক্ষিতে যশোর সদর সাব রেজিঃ অফিস হতে প্রাপ্ত স্মারক নং ১০৮, তারিখ ১৩/৪/১৬ ইং পত্রটি তুলনা করে দেখা যায় দলিল টি সঠিক নয়। উক্ত দলিলের নং অনুযায়ী ওই নং এ অন্য একটি দলিলের তথ্য রয়েছে। এই দলিলটির কোন তথ্য জেলা সাব-রেজি: অফিসে নাই বলে ভূমি অফিস দাবী করেন। ম‌ণিরামপু‌রের সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান জানান, জাল দলিলকারী গ্রহিতার বিরুদ্ধে মামলা করার জন্য আমি সংশ্লিষ্ট ভূমি অফিসের তহশিলদারকে ব্যবস্থা গ্রহনের জন্য চিঠি দেওয়া হ‌য়ে‌ছে। তিনি আরও বলেন, জাল দলিলের সাথে যারা জড়িত তাদেরকেও আইনের আওতায় আনার ব্যবস্থা করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022