1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

নওয়াপাড়ায় সন্ত্রাসীদের অত্যাচারের প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন

  • আপডেট: রবিবার, ১২ অক্টোবর, ২০১৪
  • ৩৩১ দেখেছেন

20068

যশোরের এক প্রভাবশালী জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতার আশ্রয়ে লালিত সন্ত্রাসী বাহিনীর অত্যাচারের প্রতিবাদে গৃহহীন ৪৪ টি পরিবার অভয়নগরে নওয়াপাড়ায় মানববন্ধন শেষে সংবাদ সম্মেলন করেছেন ।
শনিবার সকাল ১০টা থেকে প্রায় একঘণ্টা নওয়াপাড়া প্রেস কাবের সামনে যশোর-খুলনা মহাসড়কে মানববন্ধন শেষে প্রেস কাবে সংবাদ সম্মেলনে জানান, গত উপজেলা নির্বাচনে যশোর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আওয়ামীলীগ নেতা খালেদুর রহমান টিটোর ছেলে মাসুক হাসান জয়ের পক্ষে সদর উপজেলার রামনগর খাঁ পাড়ার ৪৪টি পরিবার বর্তমান চেয়ারম্যানের বিপক্ষে নির্বাচনী কাজে আংশ গ্রহণ করায় উপজেলা চেয়াম্যানের মদদপুষ্ট সন্ত্রাসী হত্যা-ডাকাতিসহ অসংখ্য মামলার আসামি নাছির, জাহিদ, পারভেজ, ছোট্ট, সাগর মহিদ, টুটুল সোহেল, টাক ইব্রহিম ভুক্তভোগীদের বাড়ীঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। জীবনের ভয়ে এক কাপড়ে পৈত্রিক ভিটাবাড়ী ত্যাগ করে ৪৪ টি পরিবারের ৩ শতাধিক মানুষ সদর উপজেলা নির্বাচনের পর থেকে বিভিন্ন এলাকায় আশ্রয় নিয়েছেন। তাদেরকে বিভিন্ন মামলায় জড়ানো হয়েছে এবং সন্ত্রাসীরা অব্যাহতভাবে হত্যার হুমকি দিয়ে চলেছে। যা ভুক্তভোগীরা অভয়নগরের মালোপাড়ার সহিংসতাকে হার মানিয়েছে বলে দাবি করেন। তারা যাযাবর জীবন ছেড়ে ছেলে-মেয়ে ও জানমালের নিরাপত্তা নিয়ে যাতে পৈত্রিক ভিটায় ফিরে যেতে পারেন সে জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শারমিন আক্তার সিমা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছরিন আক্তার, আমজাদ হোসেন, হোসেন আলী, নুর ইসলাম, রিজিয়া খাতুন, হাছিনা বেগম প্রমুখ ।    ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022