ঢাকারবিবার , ১২ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

নওয়াপাড়ায় সন্ত্রাসীদের অত্যাচারের প্রতিবাদে মানববন্ধন-সংবাদ সম্মেলন

admin
অক্টোবর ১২, ২০১৪ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

20068

যশোরের এক প্রভাবশালী জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতার আশ্রয়ে লালিত সন্ত্রাসী বাহিনীর অত্যাচারের প্রতিবাদে গৃহহীন ৪৪ টি পরিবার অভয়নগরে নওয়াপাড়ায় মানববন্ধন শেষে সংবাদ সম্মেলন করেছেন ।
শনিবার সকাল ১০টা থেকে প্রায় একঘণ্টা নওয়াপাড়া প্রেস কাবের সামনে যশোর-খুলনা মহাসড়কে মানববন্ধন শেষে প্রেস কাবে সংবাদ সম্মেলনে জানান, গত উপজেলা নির্বাচনে যশোর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আওয়ামীলীগ নেতা খালেদুর রহমান টিটোর ছেলে মাসুক হাসান জয়ের পক্ষে সদর উপজেলার রামনগর খাঁ পাড়ার ৪৪টি পরিবার বর্তমান চেয়ারম্যানের বিপক্ষে নির্বাচনী কাজে আংশ গ্রহণ করায় উপজেলা চেয়াম্যানের মদদপুষ্ট সন্ত্রাসী হত্যা-ডাকাতিসহ অসংখ্য মামলার আসামি নাছির, জাহিদ, পারভেজ, ছোট্ট, সাগর মহিদ, টুটুল সোহেল, টাক ইব্রহিম ভুক্তভোগীদের বাড়ীঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। জীবনের ভয়ে এক কাপড়ে পৈত্রিক ভিটাবাড়ী ত্যাগ করে ৪৪ টি পরিবারের ৩ শতাধিক মানুষ সদর উপজেলা নির্বাচনের পর থেকে বিভিন্ন এলাকায় আশ্রয় নিয়েছেন। তাদেরকে বিভিন্ন মামলায় জড়ানো হয়েছে এবং সন্ত্রাসীরা অব্যাহতভাবে হত্যার হুমকি দিয়ে চলেছে। যা ভুক্তভোগীরা অভয়নগরের মালোপাড়ার সহিংসতাকে হার মানিয়েছে বলে দাবি করেন। তারা যাযাবর জীবন ছেড়ে ছেলে-মেয়ে ও জানমালের নিরাপত্তা নিয়ে যাতে পৈত্রিক ভিটায় ফিরে যেতে পারেন সে জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শারমিন আক্তার সিমা। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামনগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছরিন আক্তার, আমজাদ হোসেন, হোসেন আলী, নুর ইসলাম, রিজিয়া খাতুন, হাছিনা বেগম প্রমুখ ।    ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।