1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ইউপি নির্বাচনে দু’রকম ফলাফল ঘোষনা করায় নির্বাচন অফিসারসহ ৮ জনকে কমিশনে তলব

  • আপডেট: বুধবার, ৪ মে, ২০১৬
  • ২৭৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ঃ
মণিরামপুরে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে গালদা খড়িঞ্চি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুই রকম ফল প্রকাশ করার ঘটনায় উপজেলা নির্বাচন অফিসারসহ ৮ জনকে তলব করেছে নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশন সচিবালয়ে তাদের শুনানী অনুষ্ঠিত হবে।
নির্বাচন অফিস সূত্রে জানাযায়, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গালদা খড়িঞ্চি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য পদে দুই প্রাথীর দুই রকম ফলাফল প্রকাশের ঘটনায় ইউপি সদস্য প্রাথী আব্দুল জব্বারের দায়ের করা অভিযোগের শুনানী আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব জেসমিন তুলি স্বাক্ষরিত এক পত্রে উপজেলা নির্বাচন অফিসার সৈয়দ আল ইমরান, প্রিজাইডিং অফিসার ও মণিরামপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রনয় চক্রবর্তী, ইউপি সদস্য প্রার্থী আব্দুল জব্বার, হাবিবুর রহমান, মাহাবুবুর রহমান, শহিদুল ইসলাম ও রনজিৎ মন্ডলকে তলব করা হয়েছে। তাদেরকে স্ব-শরীরে হাজির হয়ে শুনানীতে অংশ নিতে বলা হয়েছে।
উল্লেখ্য যে, প্রিজাইডিং অফিসার প্রনয় চক্রবর্তী নির্বাচনের দিন কেন্দ্র থেকে ইউপি প্রার্থী আব্দুল জব্বারকে বিজয়ী ঘোষনা করে রেজাল্ট সীট প্রদান করেন। পরক্ষণে উপজেলা নির্বাচন অফিসে এসে অন্য একটি সীটে হাবিবুর রহমানকে বিজয়ী ঘোষনা করে ফলাফল জমা দেন। এঘটনায় ভোট কেন্দ্রে ঘোষিত ফলাফলে বিজয়ী প্রার্থী আব্দুল জব্বার বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022