ঢাকাবুধবার , ৪ মে ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউপি নির্বাচনে দু’রকম ফলাফল ঘোষনা করায় নির্বাচন অফিসারসহ ৮ জনকে কমিশনে তলব

Tito
মে ৪, ২০১৬ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ঃ
মণিরামপুরে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে গালদা খড়িঞ্চি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুই রকম ফল প্রকাশ করার ঘটনায় উপজেলা নির্বাচন অফিসারসহ ৮ জনকে তলব করেছে নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশন সচিবালয়ে তাদের শুনানী অনুষ্ঠিত হবে।
নির্বাচন অফিস সূত্রে জানাযায়, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের গালদা খড়িঞ্চি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য পদে দুই প্রাথীর দুই রকম ফলাফল প্রকাশের ঘটনায় ইউপি সদস্য প্রাথী আব্দুল জব্বারের দায়ের করা অভিযোগের শুনানী আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব জেসমিন তুলি স্বাক্ষরিত এক পত্রে উপজেলা নির্বাচন অফিসার সৈয়দ আল ইমরান, প্রিজাইডিং অফিসার ও মণিরামপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রনয় চক্রবর্তী, ইউপি সদস্য প্রার্থী আব্দুল জব্বার, হাবিবুর রহমান, মাহাবুবুর রহমান, শহিদুল ইসলাম ও রনজিৎ মন্ডলকে তলব করা হয়েছে। তাদেরকে স্ব-শরীরে হাজির হয়ে শুনানীতে অংশ নিতে বলা হয়েছে।
উল্লেখ্য যে, প্রিজাইডিং অফিসার প্রনয় চক্রবর্তী নির্বাচনের দিন কেন্দ্র থেকে ইউপি প্রার্থী আব্দুল জব্বারকে বিজয়ী ঘোষনা করে রেজাল্ট সীট প্রদান করেন। পরক্ষণে উপজেলা নির্বাচন অফিসে এসে অন্য একটি সীটে হাবিবুর রহমানকে বিজয়ী ঘোষনা করে ফলাফল জমা দেন। এঘটনায় ভোট কেন্দ্রে ঘোষিত ফলাফলে বিজয়ী প্রার্থী আব্দুল জব্বার বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।