1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ভাষা সৈনিক আফসার আহম্মেদ সিদ্দিকীর ত্রয়োদশ মৃত্যুবার্ষিকী

  • আপডেট: রবিবার, ১২ অক্টোবর, ২০১৪
  • ৩০৭ দেখেছেন

20045-2

বিএনপির ভাইস চেয়ারম্যান ভাষা সৈনিক আফসার আহম্মেদ সিদ্দিকীর ত্রয়োদশ মৃত্যুবার্ষিকী আজ। মরহুমের ছেলে যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনীর আহম্মেদ সিদ্দিকী বাচ্চু জানিয়েছেন, যশোর শহরের পুরাতন কসবায় আফসার আহম্মেদ সিদ্দিকী সড়কস্থ তাদের বাড়িতে আজ পারিবারিকভাবে কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বায়ান্নোর ভাষা আন্দোলনে আফসার আহম্মেদ সিদ্দিকী অন্যতম সংগঠক ছিলেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান থাকা অবস্থায় ২০০১ সালের ১২ অক্টোবর দূরারোগ্য  ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেন। আফসার আহম্মেদ সিদ্দিকী ১৯৭৮ ও ১৯৯৫ সালে যশোরের মণিরামপুর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। যশোর বাস শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি ও ১৯৭৩ সালে যশোর পৌরসভার চেয়ারম্যান ছিলেন তিনি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022