1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

নওয়াপাড়ায় ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ॥ আহত ৪

  • আপডেট: রবিবার, ১২ অক্টোবর, ২০১৪
  • ৩১৫ দেখেছেন

20059

যশোরের অভয়নগরের শিল্প শহর নওয়াপাড়ায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার বেলা  ৩ টায় নওয়াপাড়ার পীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই সময় ফুলতলাগামী থ্রি হুইলারে চড়ে চালকসহ ৮জন যাত্রী যাচ্ছিলেন। এ সময় যশোরগামী একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলে ইজিবাইক চালক অভয়নগর উপজেলার রাজঘাটের সাভারপাড়ার বাসিন্দা রনি শেখ (৩৫), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের রোকেয়া বেগম (৩৫), অজ্ঞাতনামা মহিলা (৩২) এবং অপর অজ্ঞাতনামা (৩২) এক পুরুষ ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অপর ৪জন যাত্রী। তারা হলেন নওয়াপাড়া পৌর যুবদলের যুগ্ম সম্পাদক ও উপজেলার রাজঘাট ঘোড়াবটতলা এলাকার মাইনুল (৩৫) ও তার স্ত্রী ফেরদৌসি (৩০), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের সালেহা বেগম (৩৫) ও তার কন্যা ইয়াসমিন (১৫)। নিহতদের লাশ অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহতদের ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। পুলিশ দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার এবং ট্রাকটি আটক করেছে। এ ঘটনায় যশোর-খুলনা মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দিন ভূঁইয়া জানান, ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে রয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও থ্রি হুইলারটিকে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022