ঢাকারবিবার , ১২ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

নওয়াপাড়ায় ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ॥ আহত ৪

admin
অক্টোবর ১২, ২০১৪ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

20059

যশোরের অভয়নগরের শিল্প শহর নওয়াপাড়ায় ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার বেলা  ৩ টায় নওয়াপাড়ার পীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই সময় ফুলতলাগামী থ্রি হুইলারে চড়ে চালকসহ ৮জন যাত্রী যাচ্ছিলেন। এ সময় যশোরগামী একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলে ইজিবাইক চালক অভয়নগর উপজেলার রাজঘাটের সাভারপাড়ার বাসিন্দা রনি শেখ (৩৫), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের রোকেয়া বেগম (৩৫), অজ্ঞাতনামা মহিলা (৩২) এবং অপর অজ্ঞাতনামা (৩২) এক পুরুষ ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অপর ৪জন যাত্রী। তারা হলেন নওয়াপাড়া পৌর যুবদলের যুগ্ম সম্পাদক ও উপজেলার রাজঘাট ঘোড়াবটতলা এলাকার মাইনুল (৩৫) ও তার স্ত্রী ফেরদৌসি (৩০), ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের সালেহা বেগম (৩৫) ও তার কন্যা ইয়াসমিন (১৫)। নিহতদের লাশ অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহতদের ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। পুলিশ দুমড়ে-মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার এবং ট্রাকটি আটক করেছে। এ ঘটনায় যশোর-খুলনা মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি ফরিদ উদ্দিন ভূঁইয়া জানান, ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে রয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও থ্রি হুইলারটিকে থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।