1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে যাত্রার নামে চলছে অশ্লীলতা

  • আপডেট: শুক্রবার, ২৭ মে, ২০১৬
  • ৩৪২ দেখেছেন

মণিরামপুরে যাত্রার নামে অবাধে চলছে অশ্লীল নৃত্য, র‌্যাফেল ড্র, মাদক আর জুয়ার আসর। প্রশাসনকে ম্যানেজ করে র‌্যাফেল ড্র’র নামে বিক্রি করা হচ্ছে লটারীর টিকিট। বুধবার যাত্রার প্রথম দিনেই রাতভর চলে অশ্লীল নৃত্যের মনোরঞ্জন।

জানা যায়, উপজেলার ঢাকুরিয়া বাজারের পাশেই শর্তসাপেক্ষে ১৫ দিনের যাত্রাপালা ও সার্কাসের অনুমোদন দেয় জেলা প্রশাসন। বুধবার ছিলো এর প্রথম রাত। উদ্বোধনী রাতেই দর্শক আকর্ষণ করতে চলে অশ্লীল নৃত্য। যাত্রার নামে অশ্লীলতার কারণে এলাকার উঠতি বয়সের যুবকদের নৈতিক অবক্ষয়ের সম্ভাবনা রয়েছে। এদিকে যাত্রার পাশাপাশি রাত হলেই বসছে জুয়ার জমজমাট আসর। বিভিন্ন এলাকা থেকে আসছে জুয়াড়িরা। হুমকির মূখে পড়ছে এলাকার স্বাভাবিক নিরাপত্তা। সার্কাসের প্যান্ডেলেই বসছে মাদকের আসর। উপজেলা সদরসহ আশেপাশের এলাকার মাদকসেবীরে নির্বিঘেœ মাদক সেবনের জন্য আসছে এখানে। সূত্র জানায়, এ আসরেই রাতভর চলছে নারী নিয়ে ফূর্তি। এছাড়াও র‌্যাফেল ড্র’র নামে চলছে লটারীর টিকিট বিক্রি। র‌্যাফেল ড্র’র অনুমোদন নিয়েও প্রশ্ন তুলেছেন এলাকার সচেতন মহল। এর মাধ্যমে একপ্রকার প্রতারণা ফাঁদে ঠকানো হচ্ছে এলাকার নীরিহ মানুষদের। ইঞ্চিন চালিত ভ্যান, ইজিবাইক, নছিমন, করিমমন, পিকআপসহ প্রায় শতাধিক যানবাহনে চলছে র‌্যাফল ড্র’র টিকিট বিক্রি ও প্রচার।

মাইকিং করে লটারী বিক্রিকালে লটারীর টিকিট বিক্রেতা জানান, স্থানীয় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের তত্ত্বাধানের উক্ত র‌্যাফেল ড্র পরিচালিত হচ্ছে। এ ব্যাপারে ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দূর্গাপদ সিংহ বলেন, আয়োজকরা আমাকে বলেছিলো, কিন্তু আমি অসুস্থ বিধায় এগুলোতে জড়াতে যায়নি। এখনি অশ্লীল যাত্রা আর র‌্যাফেল ড্র’র নামে জুয়া বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার সচেতন মহল।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022