1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঋষিপল্লীর বাসিন্দাদের মারপিটের অভিযোগ

  • আপডেট: রবিবার, ৫ জুন, ২০১৬
  • ৩১৫ দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে বিএনপি দলীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঋষিপল্লীর বাসিন্দাদের মারপিটের অভিযোগ উঠেছে। শুক্রবার উপজেলার পাঁচাকড়ি গ্রামের নয়া বাজারে এঘটনা ঘটে। এঘটনায় মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের ঋষিপল্লীর বাসিন্দা গুটোল দাশের ছেলে সেলুন কর্মী মহাদেব দাশের পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত স্থানীয় নয়া বাজারের সেলুন থেকে মহাদেবকে ডেকে নিয়ে মারপিট করে। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই পল্লীর আরেক বাসিন্দা সুকুমার দাশ ঘটনার প্রতিবাদ করেন এবং বিভিন্ন মহলে মৌখিক নালিশ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান শুক্রবার তার লোকজন দিয়ে সুকুমারকে বাড়ি থেকে তুলে এনে একই বাজারে মারপিট করে। নির্যাতিত সুকুমার দাশ জানায়, মারপিট করার সময় ইউপি চেয়ারম্যান হুমকি প্রদান করে বলেন, এই এলাকায় কোন ঋষিরা থাকতে পারবে না। এঘটনায় মহাদেব দাশ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত বলেন, মহাদেব তার প্রথম স্ত্রীকে মারধর করার ঘটনায় তাকে শাসন করেছি মাত্র। এর চেয়ে বেশী নয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022