ঢাকারবিবার , ৫ জুন ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঋষিপল্লীর বাসিন্দাদের মারপিটের অভিযোগ

Tito
জুন ৫, ২০১৬ ৩:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে বিএনপি দলীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঋষিপল্লীর বাসিন্দাদের মারপিটের অভিযোগ উঠেছে। শুক্রবার উপজেলার পাঁচাকড়ি গ্রামের নয়া বাজারে এঘটনা ঘটে। এঘটনায় মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, উপজেলার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি গ্রামের ঋষিপল্লীর বাসিন্দা গুটোল দাশের ছেলে সেলুন কর্মী মহাদেব দাশের পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত স্থানীয় নয়া বাজারের সেলুন থেকে মহাদেবকে ডেকে নিয়ে মারপিট করে। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই পল্লীর আরেক বাসিন্দা সুকুমার দাশ ঘটনার প্রতিবাদ করেন এবং বিভিন্ন মহলে মৌখিক নালিশ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান শুক্রবার তার লোকজন দিয়ে সুকুমারকে বাড়ি থেকে তুলে এনে একই বাজারে মারপিট করে। নির্যাতিত সুকুমার দাশ জানায়, মারপিট করার সময় ইউপি চেয়ারম্যান হুমকি প্রদান করে বলেন, এই এলাকায় কোন ঋষিরা থাকতে পারবে না। এঘটনায় মহাদেব দাশ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত বলেন, মহাদেব তার প্রথম স্ত্রীকে মারধর করার ঘটনায় তাকে শাসন করেছি মাত্র। এর চেয়ে বেশী নয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।