1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

অধ্যাপক ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে

  • আপডেট: সোমবার, ১৩ অক্টোবর, ২০১৪
  • ৩০৮ দেখেছেন

20262

বিশিষ্ট শিক্ষাবিদ, বুদ্ধিজীবী, টেলিভিশন টক-শোর জনপ্রিয় ব্যক্তিত্ব ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. পিয়াস করিমের মরদেহ স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।। মরহুমের প্রবাসী তিন বোন দেশে ফিরার পর মঙ্গলবার সিদ্ধান্ত নেয়া হবে কবে এবং কোথায় তাকে দাফন করা হবে।
এদিকে,  বুধবার বেলা ১১টায় অধ্যাপক ড. পিয়াস করিমের মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধার জন্য কেন্দ্রিয় শহীদ মিনারে রাখা হবে। একইদিন বাদ জোহর বায়তুল মোকাররমে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এর আগে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।
জানা যায়, ভোর ৫টার দিকে অসুস্থ হয়ে পড়লে ড. পিয়াস করিমকে স্কয়ার হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ভোর সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
তার মৃত্যুর খবরে  ধানমন্ডির ৭ নম্বর রোডের ৩২ নম্বর বাসায় শুভ্যান্যুধায়ীরা ভীড় জমাচ্ছেন। তারা শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানাচ্ছেন।
এদিকে অধ্যাপক ড. পিয়াস করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সকালে এক বিবৃতিতে বেগম খালেদা জিয়া ড. পিয়াস করিমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন। বিবৃতিতে তিনি বলেন, তার মৃত্যুতে দেশ একজন মেধাবী শিক্ষককে হারিয়েছে। তিনি সব সময় অন্যায় ও অবিচারের বিরুদ্ধে সোচ্চার ছিলেন।
অধ্যাপক পিয়াস করিমের গ্রামের বাড়ি কুমিল্লায়। তার বাবা এডভোকেট এম এ করিম। বিভিন্ন টেলিভিশন চ্যানেলের আলোচনায় অংশ নিয়ে রাজনৈতিক বিশ্লেষক হিসেবে পরিচিতি পান অধ্যাপক ড. পিয়াস করিম।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022