1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরের বোয়ালিয়াঘাট মাধ্যমিক বিদ্যালয়ে স্বাক্ষর জাল করে শিক্ষক নিয়োগ

  • আপডেট: মঙ্গলবার, ১৪ জুন, ২০১৬
  • ৩০৭ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি
মনিরামপুরের বোয়ালিয়াঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির জোগসাজসে নিয়োগবোর্ডের সদস্যদের স্বাক্ষর জাল করে শিক্ষক নিয়োগের খবর  এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে। প্রধান শিক্ষক ও সভাপতি নিজেদেরকে রক্ষা করতে কথিত ওই নিয়োগ বোর্ডের সদস্যদের ম্যানেজ করতে দৌড়ঝাঁপ শুরু করেছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, উপজেলার বোয়ালিয়াঘাট মাধ্যমিক বিদ্যালয়ে একজন সহকারি শিক্ষক(ব্যবসায় শিক্ষা) নিয়োগ দিতে ২০১৫ সালের ২৪ ডিসেম্বর গঠন করা হয় পাঁচ সদস্যের নিয়োগ বোর্ড।এর মধ্যে দুই জন সদস্য হলেন ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক। বাকি তিন সদস্যের মধ্যে রয়েছেন শিক্ষা মন্ত্রনালয়ের প্রতিনিধি, ডিজির প্রতিনিধি এবং নিকটতম একটি স্কুলের প্রধান শিক্ষক।কিন্তু অভিযোগ রয়েছে প্রকৃতপক্ষে নিয়োগবোর্ড সম্পন্ন না করে বোর্ডের সদস্যদের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে কথিত নিয়োগবোর্ড দেখিয়ে প্রধান শিক্ষক কুদ্দুস আলম ও ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার আলী প্রায় আট লাখ টাকা উৎকোচ নিয়ে নিবেদীতা বিশ্বাস নামে এক প্রার্থীকে নিয়োগ দেন। নিয়োগের পর নিবেদীতা বিশ্বাসকে কখনও বিদ্যালয়ে যেতে দেখা না গেলেও প্রধান শিক্ষক প্রতিমাসে হাজিরা খাতা বাড়িতে নিয়ে গিয়ে তার কাছ থেকে পুরোমাসের স্বাক্ষর করিয়ে আনতেন। সম্প্রতি অতি গোপনে প্রধান শিক্ষক কুদ্দুস আলম ওই শিক্ষকের এমপিওভূক্তির জন্য কাগজপত্র উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট নিয়ে গেলে স্বাক্ষর জালের বিষয়টি ধরা পড়ে। এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকরাম হোসেন খান ওই প্রধান শিক্ষককে শোকজ করেন। তবে এখনও ওই শোকজের জবাব দেননি কুদ্দুস আলম। এ দিকে মঙ্গলবার এ সংক্রান্ত একটি রিপোর্ট বিভিন্ন দৈনিকে প্রকাশিত হলে এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়। সূত্র জানায়, প্রধান শিক্ষক ও সভাপতি নিজেদের অপকর্ম ঢাকতে কথিত ওই নিয়োগ বোর্ডের সদস্য ম্যানেজ করতে তদ্বির মিশন নিয়ে দৌড়ঝাপ শুরু করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022