ঢাকামঙ্গলবার , ১৪ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুরে চোর সিন্ডিকেট: প্রধান মীর কাশেম পুলিশের খাঁচায়

admin
অক্টোবর ১৪, ২০১৪ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের কেশবপুর উপজেলার পাঁজিয়া বাজারে নৈশ প্রহরা থাকা সত্ত্বেও একের পর এক দোকানে চুরির ঘটনায় চোর সিন্ডিকেট প্রধান খ্যাত মীর কাশেম আলী(৪৫)কে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে  ডুমুরিয়া থানা এলাকা থেকে আটক করেছে। সে মান্দারডাঙ্গা গ্রামের মৃত নাজের মোল্যার ছেলে। এদিকে মীরকাশেম আলীকে পুলিশ আটক করার পর সোমবার থানায় দোকান চুরির ঘটনায় আরও ২টি অভিযোগ জমা পড়েছে।
পুলিশ জানায় ঈদের দিন রাতে পাঁজিয়া বাজারের জনৈক জামসেদ আলীর  চায়ের দোকানে চুরি করাকালীন নৈশপ্রহরীদের হাতে মনোহরনগর গ্রামের মৃত  ছায়েদ আলীর ছেলে মাহাবুর রহমান(৩৫) আটক হয়। এর পর স্থানীয় চেয়ারম্যান মাস্টার মকবুল হোসেন মুকুলসহ বাজার পরিচালনা কমিটির সদস্যদের উপস্থিতিতে আটক  মাহাবুর রহমান পাঁজিয়া বাজারে কয়েকটি চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে বাজার চুরির সাথে  চোর সিন্ডিকেট প্রধান মীর কাশেম মোল্যার জড়িত থাকা ও চুরির নেতৃত্ব দেয়ার কথা মাইকে জানান দেয়।  এ ঘটনায় জামসেদ আলী বাদী হয়ে কেশবপুর থানায় ৫ জনের নামে মামলা করেন। ঘটনার পর থেকে মীর কাশেম আত্মগোপনে চলে যায়। এদিকে চোরদের থানা পুলিশের হাত থেকে বাঁচানোর নামে প্রভাবশালী দলের এক নেতা তার সাগরেদদের মাধ্যমে হাতিয়ে নিয়েছেন অর্ধ লাখ টাকা। অপরদিকে মীর কাশেম আটক হওয়ার পর সোমবার বিকেলে  পাঁজিয়া বাজারের ব্যবসায়ী  আবুল কালাম আজাদ ও শাহিনুর রহমান শাহিন পৃথকভাবে দুটি মামলা দায়ের করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।