ঢাকামঙ্গলবার , ১৪ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

চালুয়াহাটী রতনদিয়া গাজীপাড়ায় ৭১টি বাড়ির নতুন বিদুৎ সংযোগ এর শুভ উদ্বোধন

admin
অক্টোবর ১৪, ২০১৪ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

1782073_1505323986385879_7787403918360590012_n

যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য বলেছেন, ২০১৫ সাল নাগাদ দেশে বিদ্যুতের ঘাটতি পূরণ হবে এবং তার নির্বাচনী এলাকা মণিরামপুর পুরোপুরি বিদ্যুতায়িত হবে। সোমবার বিকালে উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রতনদিয়া গাজীপাড়ায় শুভগ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর ডিজিএম গোবিন্দ আগার ওয়াল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হামিদ সরদার, ফজলুর রহমান, আব্দুল জলিল, সৈনিকলীগ নেতা আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগ নেতা সজিব কুশারী। এর আগে সংসদ সদস্য দূর্বাডাংঙ্গা ইউনিয়নের বাজিতপুর হাইস্কুল মাঠে ৮ দলীয় হা-ডু-ডুু খেলার উদ্বোধন করেন। এসময় সাথে ছিলেন মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোল্ল্যা খবির উদ্দীন, আওয়ামী লীগ নেতা অতিয়ার রহমান, মাসুদ পারভেজ, আজিম উদ্দীন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।