ঢাকাবৃহস্পতিবার , ১৬ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে ২৬ অক্টোবর হরতাল

admin
অক্টোবর ১৬, ২০১৪ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ইন্টারপুলের মাধ্যমে গ্রেফতার করে আইনের আওতায় এনে আব্দুল লতিফ সিদ্দিকীকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি করলেন সমমনা ও সম্মিলিত ইসলামীদল সমূহ।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, আগামী ২২ অক্টোবরের মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে ২৬ অক্টোবর সারাদেশে হরতাল কর্মসূচি পালন করা হবে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে সম্মিলিত ইসলামীদল সমূহের মহাসচিব মাওলানা জাফর উল্লাহ এ দাবি জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা হাফেজ আতাউল্লাহ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের নায়েবে আমির মাওলানা হাফেজ আতাউল্লাহ, ওলামা মাসায়াতের কেন্দ্রীয় নেতা মাওলানা আবু তাহের জিহাদী, ইসলামী পার্টির সভাপতি আবু মবিন, মুসলিম লীগের মহা সচিব কাজী আবু খায়ের।
এ সময় আরো উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের নায়েবে আমির মাওলানা হাফেজ আতাউল্লাহ, ওলামা মাসায়াখের কেন্দ্রীয় নেতা মাওলানা আবু তাহের জিহাদী, ইসলামী পার্টির সভাপতি আবু মবিন, মুসলিম লীগের মহা সচিব কাজী আবু খায়ের।20840

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।