ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা আ’লীগসহ বিভিন্ন সংগঠনের ত্রাণ বিতরণ

Tito
সেপ্টেম্বর ১, ২০১৬ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:
মণিরামপুর উপজেলা আ’লীগের পক্ষ থেকে ১ হাজার বানভাসি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার হরিদাসকাটি, কুলটিয়া ও নেহালপুর ইউনিয়নের বানভাসিদের মাঝে এই ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, জেলা আ’লীগের সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, জেলা পরিবহন শ্রমিকলীগের সহ-সভাপতি বাবুল করিম বাবলু, জেলা আ’লীগের সদস্য প্রভাষক ফারুক হোসেন, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ, উত্তম মিত্র, ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে, পৌর কাউন্সিলর মোহম্মদ আজিম, আব্দুর রহমান, গীতা রানী কুন্ডু প্রমূখ।
এদিকে একই দিন যশোর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের উদ্যোগে উপজেলার কুলটিয়, পাঁচাকড়ি ও বাহাদুরপুর বাসভাসি ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, যশোর রামকৃষ্ণ আশ্রম ও মঠের স্বামী জ্ঞানপ্রকাশানন্দ, মণিরামপুর রামকৃষ্ণ আশ্রমের সাধারন সম্পাদক তপন ভট্টাচার্য্য, মশিয়াহাটী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিশান্ত মন্ডল, ব্যাংক কর্মকর্তা বীরেন্দ্র নাথ, তপন কুমার দাস, প্রধান শিক্ষক মলয় কান্তি সরকার প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।