1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুর উপজেলা আ’লীগসহ বিভিন্ন সংগঠনের ত্রাণ বিতরণ

  • আপডেট: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৯৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি:
মণিরামপুর উপজেলা আ’লীগের পক্ষ থেকে ১ হাজার বানভাসি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার হরিদাসকাটি, কুলটিয়া ও নেহালপুর ইউনিয়নের বানভাসিদের মাঝে এই ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, জেলা আ’লীগের সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, জেলা পরিবহন শ্রমিকলীগের সহ-সভাপতি বাবুল করিম বাবলু, জেলা আ’লীগের সদস্য প্রভাষক ফারুক হোসেন, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ, উত্তম মিত্র, ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাঁড়ে, পৌর কাউন্সিলর মোহম্মদ আজিম, আব্দুর রহমান, গীতা রানী কুন্ডু প্রমূখ।
এদিকে একই দিন যশোর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের উদ্যোগে উপজেলার কুলটিয়, পাঁচাকড়ি ও বাহাদুরপুর বাসভাসি ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, যশোর রামকৃষ্ণ আশ্রম ও মঠের স্বামী জ্ঞানপ্রকাশানন্দ, মণিরামপুর রামকৃষ্ণ আশ্রমের সাধারন সম্পাদক তপন ভট্টাচার্য্য, মশিয়াহাটী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিশান্ত মন্ডল, ব্যাংক কর্মকর্তা বীরেন্দ্র নাথ, তপন কুমার দাস, প্রধান শিক্ষক মলয় কান্তি সরকার প্রমূখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022