ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে শিবির নেতার বাড়িতে ২ দিন যাবৎ বিশ্ববিদ্যালয় ছাত্রীর অবস্থান

Tito
সেপ্টেম্বর ১৬, ২০১৬ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ঃ
স্ত্রীর মর্যাদার দাবিতে মণিরামপুরের পল্লীতে শ্বশুরবাড়িতে অবস্থান নিয়েছে মুসলিমা আক্তার যুথি নামের বিশ্ববিদ্যালয় পড়–য়া এক ছাত্রী । উপজেলার চাকলা গ্রামে বৃহস্পতিবার সকাল থেকে অবস্থান নিলেও এখনও পর্যন্ত দেখা মেলেনি স্বামী রাইসুলের। বাড়িতে আসার পর পালিয়েছেন শ্বশুর-শাশুড়ীও।
সরেজমিন জানা যায়, পার্শ্ববর্তী কলারোয়া উপজেলার খোর্দ্দ গ্রামের ইয়ার আলীর কণ্যা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের জেনেটিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মুসলিমা খাতুন যুথির সাথে মণিরামপুর উপজেলার খোর্দ্দ গ্রামের আয়ুব আলী বিশ্বাসের ছেলে রাজশাহী বিশ্বাবিদ্যালয়ের ছাত্র ও বিশ্ববিদ্যালয় শিবিরের নেতা রাইসুল ইসলামের সাথে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। প্রায় চার বছর পর ২০১৪ সালের ১৬ জানুয়ারী তারা আদালতে গিয়ে বিয়ে সম্পন্ন করে। বিয়ের পর রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে প্রায় বছর দু’য়েক বসবাস করে। সম্প্রতি রাইসুল তার পরিবার থেকে পড়াশোনার খরচ দেওয়া হবে না মর্মে চাপ হচ্ছে বলে মুসলিমাকে রাজশাহী থেকে তার পিত্রালয়ে পাঠিয়ে দিয়ে যোগাযোগ বন্ধ করে দেয়। প্রায় সাত মাস আগে মুসলিমা দিনমজুর পিতার বাড়িতে আসার পর থেকে রাইসুলের সকল মোবাইল ফোন বন্ধ পায়। অবশেষে বৃহস্পতিবার এসে হাজির হয় শ্বশুরালয়ে। এদিকে শ্বশুরালয়ে হাজির হওয়ার খবর শুনে আত্মীয় বাড়িয়ে যাওয়া শ্বশুর আয়ুব আলী আর বাড়িতে ফিরে আসেননি, বাড়ি ছেড়ে পালিয়েছেন শাশুড়ীও। অগত্যা মুসলিমা এখন বন্ধ ঘরের বারান্দায় বসে আছে স্ত্রীর মর্যাদার দাবিতে। মুসলিমা জানান, বিষয়টি নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে মাস খানেক যাবৎ ধর্ণা দিয়েও কোন লাভ হয়নি। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন জানান, মেয়ে পক্ষ আমার কাছে এসেছিলো, আমি মৌখিকভাবে ছেলে পিতাকে বলেও কোন সদ্দুত্তর পায়নি। মণিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান,এই ব্যাপারে আমাকে কেউ জানায়নি। তবে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।