1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে বানভাসিদের মাঝে মাংস বিতরণ করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান

  • আপডেট: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৩২ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ঃ
মণিরামপুরে বানভাসিদের মাঝে মাংস বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান। সোমবার দুপুরে উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের নেংগুড়াহাট স্কুল এন্ড কলেজ আশ্রয়কেন্দ্রে বানভাসি ৩০০ পরিবারের মাঝে তিনি এই মাংস বিতরণ করেন। এসময় স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু সাংবাদিকদের বলেন,ঈদুল আজহার সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বানভাসিদের মাঝে মাংস বিতরণ করা হবে এমন তথ্যের ভিত্তিতে জনপ্রতিনিধি হিসাবে ঈদে তাদের মাংস খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলাম। কিন্তু পরবর্তীতে তা পন্ড হয়ে যাওয়ায় আজ (সোমবার) নিজ উদ্যোগে নেংগুড়াহাটে বানভাসি ৩০০ পরিবারের মাঝে ১ লাখ টাকার মাংস বিতরণ করেছি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022