ঢাকাশুক্রবার , ১৭ অক্টোবর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

ডাকাতসহ আটক ৬

admin
অক্টোবর ১৭, ২০১৪ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

images

চুয়াডাঙ্গার বিভিন্ন উপজেলা থেকে ডাকাতসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান ফোর্সসহ উপজেলার পৃথক ২ স্থানে অভিযান চালিয়ে একই উপজেলার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের শাহাদত আলীর ছেলে জামিরুল (৪০), গোলাম হোসেনের ছেলে রুবেল (২৭) ও করিমপুর গ্রামের মৃত আব্দুল মল্লিকের ছেলে আব্দুর রাজ্জাক (৫০) কে ফেনসিডিল ও গাজাসহ আটক করে। এ ব্যাপারে দামুড়হুদা থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
অপরদিকে, জেলার দামুড়হুদা ও জীবননগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে দু’ডাকাত সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার সালেহ উদ্দীনের নির্দেশে একদল পুলিশ দু’উপজেলায় অভিযান চালিয়ে দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের আব্দুল বারিকের ছেলে ডাকাতদলের সদস্য জাহিদুল ইসলাম (৪৫), কানাইডাঙ্গা গ্রামের মসলেম উদ্দীনের ছেলে ডাকাত সদস্য রবিউল ইসলাম (৪০) ও জীবননগর উপজেলার মাধবপুর গ্রামের শহর আলী মন্ডলের ছেলে আফজাল মন্ডল (৭০) কে আটক করে।
আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা আছে বলে সংশ্লিষ্ট থানার ওসিরা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।