ঢাকামঙ্গলবার , ১৫ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের ৭ মাস পর মণিরামপুরে ঘের থেকে যুবকের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার

Tito
নভেম্বর ১৫, ২০১৬ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:
নিখোঁজের সাত মাস পর মণিরামপুরের মাছের ঘের থেকে সবুজ বিশ্বাস নামের এক যুবকের বস্তা বন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার ডাঙ্গামহিষদিয়া গ্রামের বিপ্লব সরদারের মাছের ঘের থেকে ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে উক্ত বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, যশোর সদর উপজেলার কিসমত রাজাপুর গ্রামের মুক্তিযোদ্ধা লুৎফর বিশ্বাসের ছেলে সবুজ বিশ্বাস চলতি বছরের ৫ মে নিখোঁজ হয়। এ ঘটনায় মানব পাচার আইনে ৪ জনের নামে যশোর কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় আটক এক আসামীর স্বীকারোক্তি মোতাবেক নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিসুর রহমানের উপস্থিতিতে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলা ডাঙ্গামহিষদিয়া গ্রামের নাজিম উদ্দীন সরদারের ছেলে বিপ্লব সরদার ও তার শ্যালক বাঘারপাড়া উপজেলার দূর্গাপুর গ্রামের আব্দুল গফ্ফারের ছেলে আদম ব্যবসায়ী তারেক মালেয়শিয়া পাঠানোর প্রলোভন দেখিয়ে নিহত সবুজ বিশ্বাসের নিকট থেকে তিন লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর তাকে মালেয়শিয়া না পাঠিয়ে বিভিন্ন টালবাহানা করতে থাকে বিপ্লব ও তারেক। একপর্যায়ে বিগত ৫ মে তারা কৌশলে সবুজকে ডাঙ্গামহিষদিয়া গ্রামের বিল চাত্রায় অবস্থিত বিপ্লবের মাছের ঘেরে ডেকে এনে তাকে হত্যার পর লাশ বস্তায় ভরে ঘেরের ভেড়ীর উপর পুঁেত রাখে। দীর্ঘ সাতমাস পর মঙ্গলবার বিকেলে ঘেরের ভেড়ী থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই শরিফুল ইসলাম জানান, আসামীর স্বীকারোক্তি মোতাবেক বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। বাকি আসামীদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।