ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ফেয়ার প্রাইজে অনিয়মের অভিযোগে ইউপি সদস্যের কারাদন্ড

Tito
নভেম্বর ১৭, ২০১৬ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি :
মণিরামপুরে ফেয়ার প্রাইজের চাল বিতরনে অনিয়মের অভিযোগে এক ইউপি সদস্যকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার উপজেলার হরিদাসকাটি ইউনিয়নে এঘটনা ঘটে।
আদালত ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ৫ নং হরিদাসকাটি ইউনিয়নের ৫ নং পাঁচবাড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য দেবু সরকার তালিকা বর্হিভূত ব্যক্তির নামে ফেয়ার প্রাইজের কার্ড ইস্যু করেন। ইতিমধ্যে তালিকা বর্হিভূত ব্যক্তি ওই কার্ডের মাধ্যমে সরকারের দেওয়া ১০ টাকা কেজি দরের চাল উত্তোলন করেন। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান বৃহস্পতিবার সরেজমিনে হরিদাসকাটি এলাকা পরিদর্শণ পূর্বক ঘটনার সত্যতা পাওয়ায় তাকে সরকারী আদেশ অমান্য করার অপরাধে সাত দিনের কারাদন্ড প্রদান করেন। ব স্থানীয় ইউপি চেয়ারম্যান বিপদ ভঞ্জন পাড়ে জানান, স্থানীয় এক অভিযোগে ভিত্তিতে ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করললে তিনি সত্যতা পেয়ে দেবু সরকারকে কারাদন্ড প্রদান করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।