1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

যশোর থেকে অপহৃত দুই ব্যবসায়ী মণিরামপুর থেকে উদ্ধার, অপহরনকারী আটক

  • আপডেট: সোমবার, ২৮ নভেম্বর, ২০১৬
  • ২৮০ দেখেছেন

বিশেষ  প্রতিনিধি :
মুক্তিপনের দাবিতে যশোর শহর থেকে অপহৃত দুই ব্যবসায়ীকে মণিরামপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে মুক্তিপণের দাবিকৃত টাকা বিকাশ থেকে উত্তোলনকালে এক অপহরনকারীকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, যশোর সদর উপজেলার হাসিমপুর বাজারের মিষ্টি ব্যবসায়ী একই এলাকার মৃত অছিম মোল্যার ছেলে নুর আলী (৪৬) ও তার সহযোগী কনেজপুর গ্রামের আব্দুস সালাম (৪৯) রোববার সকালে যশোর শহরের মনিহার এলাকা থেকে অপহৃত হয়। এরপর দুপুরে অপহৃত নুর আলীর পুত্র সাব্বিরের মোবাইল ফোনে অপহরনকারীরা ৮০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। এঘটনার পর সাব্বির কোতয়ালী থানায় একটি সাধারন ডায়েরী করেন। জানতে পেরে সিআইডি পুলিশ মণিরামপুর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে। ঘটনার দিন রাত সাড়ে আটটার দিকে অপহরনকারীদের দেওয়া মণিরামপুর পৌরসভার সামনের আজাদ হোমিও হলের বিকাশ এজেন্ট নাম্বারে টাকা পাঠিয়ে মণিরামপুর থানার এসআই তপন সিংহ ও সিআইডি’র এসআই হারুন অর রসুল একদল সাদা পোশাকে পুলিশ নিয়ে সেখানে ওৎ পেতে থাকে। এসময় বিকাশ এজেন্টে টাকা উত্তোলন করতে আসা অপহরনকারী দলের সদস্য পৌর এলাকার কামালপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোমিনুর রহমান (২২) কে হাতেনাতে আটক করে পুলিশ। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, আটক মোমিনুর রহমানের স্বীকারোক্তি মোতাবেক অপহৃত নুর আলী ও সালামকে উপজেলা খানপুর এলাকা থেকে রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার করা হয়েছে। এঘটনার জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022