ঢাকাসোমবার , ২৮ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

যশোর থেকে অপহৃত দুই ব্যবসায়ী মণিরামপুর থেকে উদ্ধার, অপহরনকারী আটক

Tito
নভেম্বর ২৮, ২০১৬ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ  প্রতিনিধি :
মুক্তিপনের দাবিতে যশোর শহর থেকে অপহৃত দুই ব্যবসায়ীকে মণিরামপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে মুক্তিপণের দাবিকৃত টাকা বিকাশ থেকে উত্তোলনকালে এক অপহরনকারীকে আটক করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, যশোর সদর উপজেলার হাসিমপুর বাজারের মিষ্টি ব্যবসায়ী একই এলাকার মৃত অছিম মোল্যার ছেলে নুর আলী (৪৬) ও তার সহযোগী কনেজপুর গ্রামের আব্দুস সালাম (৪৯) রোববার সকালে যশোর শহরের মনিহার এলাকা থেকে অপহৃত হয়। এরপর দুপুরে অপহৃত নুর আলীর পুত্র সাব্বিরের মোবাইল ফোনে অপহরনকারীরা ৮০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। এঘটনার পর সাব্বির কোতয়ালী থানায় একটি সাধারন ডায়েরী করেন। জানতে পেরে সিআইডি পুলিশ মণিরামপুর থানা পুলিশকে বিষয়টি অবহিত করে। ঘটনার দিন রাত সাড়ে আটটার দিকে অপহরনকারীদের দেওয়া মণিরামপুর পৌরসভার সামনের আজাদ হোমিও হলের বিকাশ এজেন্ট নাম্বারে টাকা পাঠিয়ে মণিরামপুর থানার এসআই তপন সিংহ ও সিআইডি’র এসআই হারুন অর রসুল একদল সাদা পোশাকে পুলিশ নিয়ে সেখানে ওৎ পেতে থাকে। এসময় বিকাশ এজেন্টে টাকা উত্তোলন করতে আসা অপহরনকারী দলের সদস্য পৌর এলাকার কামালপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোমিনুর রহমান (২২) কে হাতেনাতে আটক করে পুলিশ। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, আটক মোমিনুর রহমানের স্বীকারোক্তি মোতাবেক অপহৃত নুর আলী ও সালামকে উপজেলা খানপুর এলাকা থেকে রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার করা হয়েছে। এঘটনার জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।