1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ম‌নিরামপুর পৌরসভার বার বার নির্বা‌চিত কাউ‌ন্সিলর বসু মোল্লা সড়ক দূর্ঘটনায় গূরুত্বর আহত

  • আপডেট: বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬
  • ৩৪৩ দেখেছেন

‌বি‌শেষ প্র‌তি‌নি‌ধি:

ম‌নিরামপুর পৌরসভার বিজয়রামপুর ওয়া‌র্ডের তিন‌তিন বার নির্বা‌চিত কাউ‌ন্সিলর, বি‌শিষ্ট ব্যবসায়ী ও বিএন‌পি নেতা বসু মোল্লা মঙ্গলবার রা‌তে সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হ‌য়ে‌ছেন। আশংকজনক অবস্থায় তা‌কে রাজধানীর এক‌টি হাসাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।
জানা যায়, মঙ্গলবার রাত নয়টার দি‌কে তি‌নি ম‌নিরামপুর বাজা‌রের ব্যবসায়ীক কাজ সে‌রে চার্জার ভ্যানযো‌গে বা‌ড়ি যাওয়ার প‌থে পৌরশহ‌রের ফায়ার সা‌র্ভি‌সের সাম‌নে পৌঁ‌ছি‌লে পিছন‌দিক থে‌কে আসা এক‌টি প্রাই‌ভেট কার ভ্যান‌টি‌কে ধাক্কা দি‌য়ে পা‌লি‌য়ে যায়। এতে তি‌নি ভ্যান থে‌কে ছিট‌কে প‌ড়ে মাথায় মারাত্মক জখম প্রাপ্ত হন। স্থানীয় ফায়ার কর্মীরা তাৎক্ষ‌নিক তা‌কে উদ্ধার ক‌রে ম‌নিরামপুর স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রেন। সেখা‌নে তার অবস্থার অবন‌তি হ‌লে চি‌কিৎসকরা য‌শোর মে‌ডি‌কেল ক‌লেজ হাসাপাতা‌লে প্রেরন ক‌রেন। মে‌ডি‌কেল ক‌লে‌জের চি‌কিৎসকরা রা‌তেই তার উন্নত চি‌কিৎসার জন্য ঢাকায় প্রেরন ক‌রেন। তি‌নি এখন রাজধানীর নিউ‌রো সা‌য়েন্স হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন। চি‌কিৎসকরা জানান, তি‌নি মাথার পিছ‌নে আঘাত প্রাপ্ত ও জখম হ‌য়ে‌ছেন, যেকার‌নে ৭২ ঘন্টা পার না হ‌লে আশংকা কাট‌ছে না। এ‌দি‌কে তার দ্রুত সুস্থতা কামনা করে সক‌লের কা‌ছে‌ দোয়া চে‌য়ে‌ছেন স্বজনরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022