1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ঝাড়ু হাতে সালাউদ্দিনকে ধাওয়া

  • আপডেট: শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪
  • ৩১০ দেখেছেন

salahuddin-bnp-bg20130409042839

এবার ঝাড়ু নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে ধাওয়া দিলেন ছাত্রদলের পদবঞ্চিত নেতা-কর্মীরা। দালাল দালাল বলে চিৎকার করে ছাত্রদলের শতাধিক পদবঞ্চিত নেতারা তাকে ধাওয়া দেন। এ সময় কেউ কেউ তাকে মারতেও উদ্যত হয়।

শনিবার দুপুর আড়াইটার দিকে বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধ নেতা-কর্মীর‍া হাতে ঝাড়ু ও চপ্পল নিয়ে সালাউদ্দিন আহমেদ ধাওয়া করেন। পরে কোনোভাবে তিনি দৌড়ে স্থান ত্যাগ করে বিক্ষুব্ধ নেতাদের রোষানল থেকে রেহাই পান।

এছাড়াও বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আসা ও কার্যালয় থেকে বের হওয়া বিভিন্ন স্তরের নেতারাও ধাওয়া খেয়েছেন। বিক্ষুব্ধরা বিভিন্নভাবে, নানা কৌশলে নেতাদের ধর ধর বলে ধাওয়া করেন। বিএনপি নেতা শহীদউদ্দিন চৌধুরী এ্যানী ও সাবেক ছাত্রদল নেতা সালাউদ্দিন টুকুর কুশপুতুল দাহ করেছে বিক্ষুব্ধরা। সকাল থেকে কার্যালয়ের সামনে জুতার মালা পরিহিত কুশপুতুল টানিয়ে রাখা ছিলো।

শনিবার দুপুর সোয়া ১টার দিকে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনের নেতৃত্বে ছাত্রদলের শতাধিক পদবঞ্চিত নেতা-কর্মী মির্জা ফখরুলকে ধর ধর বলে ধাওয়া দেন।
bnp_3_
এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবকে দ্রুত কার্যালয়ের ভেতরে ঢুকিয়ে নেন বিএনপি নেতা-কর্মীরা। এরফলে বিক্ষুব্ধ ছাত্রদল নেতা-কর্মীদের হাত থেকে রেহাই পান ফখরুল।

এরপর দুপুর ১টা ৫০ মিনিটে মির্জা ফখরুল কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হয়ে নিজ বাসার দিকে রওয়ানা দিলে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা তাকে ঘিরে ধরেন। মির্জা ফখরুলকে অবরুদ্ধ করে ছাত্রদলের পদবঞ্চিত নেতা-কর্মীরা নবনির্বাচিত কমিটি প্রত্যাখ্যান করে স্লোগান দেন।

বিএনপি নেতা শহীদউদ্দিন চৌধুরী এ্যানী ও সুলতান সালাউদ্দিন টুকুকে দালাল আখ্যা দিয়েও স্লোগান দেন তারা। বিএনপি কার্যালয়ের সামনে বিদ্যুতের খাম্বার সঙ্গে এ্যানী ও সালাউদ্দিন টুকুর দুটি কুশপুতুল ‍দাহ করেন পদবঞ্চিত নেতা-কর্মীরা।

বেলা সাড়ে তিনটা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা অবস্থান করবেন বলে জানিয়েছেন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন।

ছাত্রদলের ২০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণার পর থেকে নয়াপল্টনে পদবঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষোভ করে আসছেন। অন্যদিকে নতুন কমিটিকে স্বাগত জানিয়েও মিছিল করেছে ছাত্রদলের নতুন কমিটির সমর্থক নেতা-কর্মীরা।

শনিবার ছাত্রদলের নবনির্বাচিত কমিটি প্রত্যাখ্যানকারী পদবঞ্চিতদের বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠেছে নয়াপল্টন এলাকা। পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতা-কর্মীরা বিএনপি কার্যালয়ে প্রবেশ করে চার তলায় ছাত্রদলের কেন্দ্রীয় অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন। নবনির্বাচিত কমিটির সমর্থক ও পদবঞ্চিত নেতা-কর্মীদের মুখোমুখি অবস্থানে নয়াপল্টন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এর আগে দুপুর ১টার দিকে নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মনিরুজ্জামানকে কার্যালয়ে আসার পথে মারধর করেছেন পদবঞ্চিত নেতা-কর্মীরা।

দু’গ্রুপের মুখোমুখি অবস্থান নেওয়ায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পূর্বপাশে রাখা হয়েছে রায়টকার, এপিসি কার, জল কামান এবং প্রিজনভান। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যাবস্থা। বিপুলসংখ্যক পুলিশ ছাড়াও কার্যালয়ের সামনে অবস্থান করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022