ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে গণপিটুনিতে একজন নিহত ॥ আলোচিত ফকিরের ব্রীজ থেকে পড়ে নিহত ১

Tito
ডিসেম্বর ১৩, ২০১৬ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরে মঙ্গলবার সকালে গণপিটুনিতে একজন নিহত হয়েছে। অপরদিকে একইদিন দুপুরে আলোচিত ফকিরের ব্রীজ থেকে পড়ে একব্যক্তি নিহত ও একজন মারাত্মক আহত হয়েছে।
স্থানীয়রা জানায়, বুধবার ভোরে উপজেলার মাহমুদকাটি গ্রামে রবিউল ইসলাম (৩৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করে বিক্ষুব্ধ এলাকাবাসি। সে উপজেলা বালিধা পাঁচাকড়ি গ্রামের লিয়াকত বিশ্বাসের ছেলে। জানা যায়, সোমবার গভীর রাতে উপজেলার মাহমুদকাটি গ্রামের জোবায়েরের দোকানের সার্টার ভাঙ্গার বিকট শব্দ শুনতে পায় আশেপাশের লোকজন। এলাকাবাসি তখন ছুটে এসে দোকানের মধ্যে চুরিকালে হাতে-নাতে রবিউল ইসলাম নামের এক যুবককে আটক করে গণধোলাই দেয়। রাত দুইটার দিকে আটক রবিউলকে রাত হতে পরদিন মঙ্গলবার সকাল পর্যন্ত এলাকার বিক্ষুব্ধ জনতা থেমে থেমে মারপিট করলে সকাল সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়। এসময় তার পকেটে থাকা ফুলতলার সুপার জুট মিলের শ্রমিক আইডি কার্ড ও জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। এই ঘটনার মধ্যদিয়ে মণিরামপুরে বারো ঘন্টার ব্যবধানে আরো এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হলো। উল্লেখ্য, সোমবার সকালে বালি উত্তোলনকে কেন্দ্র করে স্থানীয় দু’টি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনায় পৌর এলাকার বিজয়রামপুর গ্রামে বাবুল নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করে অপরপক্ষ। মঙ্গলবার বিকেলে তার দাফন সম্পন্ন হয়েছে। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, নিহত রবিউলকে চুরিকালে এলাকাবাসি আটক করে এবং গণপিটুনীতে সে নিহত হয়।
অপরদিকে উপজেলার মুজগুন্নি গ্রামের আলোচিত ফকিরের ভাঙ্গা ব্রীজ থেকে পড়ে গিয়ে মোহাম্মদ আলী নামের এক পথচারী নিহত হয়েছে। মঙ্গলবার বেলা বারোটার দিকে স্থানীয় মুজগুন্নি কারিকর পাড়ার মৃত ফজর আলী ছেলে মোহাম্মদ আলী (৩৭) ও চিনাটোলা এলাকার শ্যামা পদের ছেলে ভ্যান চালক রমেশ (২৮) ফকিরের ব্রীজ পার হওয়ার সময় দুর্ঘটনাবশত: পড়ে গিয়ে ব্রীজের ভাঙ্গা লোহার রডে মারাত্মক জখম হয়। স্থানীয়রা এসময় তাদেরকে উদ্ধার করে নিকটবর্তী কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ আলীর মৃত্যু হয়। এদিকে এঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসি। স্থানীয়রা জানায়, প্রায় একযুগেরও বেশী সময় ধরে ব্রীজটি ভেঙ্গে পড়ে একের পর এক দূর্ঘটনা সৃষ্টি হলেও নজর দিচ্ছেনা কর্তৃপক্ষ। প্রত্যেক নির্বাচনের সময় এলেই প্রার্থীরা শুনিয়ে যান আশ্বাসের বানী। তারপরও কোন সুফল পায়নি এলাকাবাসি। স্থানীয় রফিকুল ইসলাম জানান, বছর খানেক আগে উপজেলা চেয়ারম্যান ব্যক্তিগত তহবিল হতে ব্রীজটি মেরামত করে দিলেও তা আর এখন চলাচলের উপযোগী নেই। গত কয়েক বছরে বহু মানুষ এই ব্রীজ দূর্ঘটনায় পঙ্গুত্ব বরন করেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।