1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে সরকারি জমি দখল নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন আহত

  • আপডেট: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩১৮ দেখেছেন

বিশেষ প্রতিনিধি, মণিরামপুর :
মণিরামপুরে সরকারি জমিতে স্থাপিত দোকান ঘরের দখল নিয়ে ক্ষমতাসীন আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত: ৩ জন আহত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের কাঠাঁলতলা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য নুরুজ্জামান, স্থানীয় ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক মকলেছুর রহমান। আহতদের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের পারখাজুরা বাজারে খাল ভরাট করে সরকারি জমিতে ঘর তৈরী করে আ’লীগ অফিস হিসেবে ব্যবহার করে আসছিল স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ। সম্প্রতি স্থানীয় আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে একটি গ্রুপ ওই অফিসটি মহাদেব নামের এক ব্যক্তির নিকট সেলুন করার জন্য ভাড়া দেয়। শুক্রবার সকালে এঘটনার প্রতিবাদ করেন স্থানীয় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান আবুল হোসেন। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উপস্থিত আওয়ামীলীগ নেতা রেজাউলের সাথে স্থানীয় মুনছুর সরদার নামের এক ব্যক্তির ধাক্কাধাক্কি হয়। এঘটনার জের ধরে রাতে স্থানীয় আওয়ামীলীগের একটি গ্রুপ পারখাজুরা বাজারে এসে রেজাউলসহ উপস্থিত নেতা-কর্মীদের উপর অর্তকিত হামলা চালায়। এতে রেজাউল, নুরুজ্জামান ও মকলেছুর রহমান আহত হয়। মশ্বিমনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউসুপ আলী বলেন, ঘটনার দিন সকালে ইউপি চেয়ারম্যান আবুল হোসেন সেলুন মালিক মহাদেব সরকারকে মারপিট করলে এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে উঠে। স্থানীয় মশ্মিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, সরকারি জমিতে অস্থায়ীভাবে নির্মিত আওয়ামীলীগের অফিস দখল করে দোকান ঘর নির্মাণের বিষয় জানতে চাইলে স্থানীয় দূর্বৃত্তরা আমাদের ওপর হামলা করে। এঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ পূর্বক মণিরামপুর থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে বলে তিনি জানান। মণিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022