ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সরকারি জমি দখল নিয়ে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন আহত

Tito
ফেব্রুয়ারি ৪, ২০১৭ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি, মণিরামপুর :
মণিরামপুরে সরকারি জমিতে স্থাপিত দোকান ঘরের দখল নিয়ে ক্ষমতাসীন আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত: ৩ জন আহত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের কাঠাঁলতলা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য নুরুজ্জামান, স্থানীয় ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক রেজাউল ইসলাম ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক মকলেছুর রহমান। আহতদের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের পারখাজুরা বাজারে খাল ভরাট করে সরকারি জমিতে ঘর তৈরী করে আ’লীগ অফিস হিসেবে ব্যবহার করে আসছিল স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ। সম্প্রতি স্থানীয় আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে একটি গ্রুপ ওই অফিসটি মহাদেব নামের এক ব্যক্তির নিকট সেলুন করার জন্য ভাড়া দেয়। শুক্রবার সকালে এঘটনার প্রতিবাদ করেন স্থানীয় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান আবুল হোসেন। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উপস্থিত আওয়ামীলীগ নেতা রেজাউলের সাথে স্থানীয় মুনছুর সরদার নামের এক ব্যক্তির ধাক্কাধাক্কি হয়। এঘটনার জের ধরে রাতে স্থানীয় আওয়ামীলীগের একটি গ্রুপ পারখাজুরা বাজারে এসে রেজাউলসহ উপস্থিত নেতা-কর্মীদের উপর অর্তকিত হামলা চালায়। এতে রেজাউল, নুরুজ্জামান ও মকলেছুর রহমান আহত হয়। মশ্বিমনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউসুপ আলী বলেন, ঘটনার দিন সকালে ইউপি চেয়ারম্যান আবুল হোসেন সেলুন মালিক মহাদেব সরকারকে মারপিট করলে এলাকাবাসি ক্ষুব্ধ হয়ে উঠে। স্থানীয় মশ্মিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, সরকারি জমিতে অস্থায়ীভাবে নির্মিত আওয়ামীলীগের অফিস দখল করে দোকান ঘর নির্মাণের বিষয় জানতে চাইলে স্থানীয় দূর্বৃত্তরা আমাদের ওপর হামলা করে। এঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ পূর্বক মণিরামপুর থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে বলে তিনি জানান। মণিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।