1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

ম‌নিরামপু‌রের আ‌লো‌চিত প্রবা‌সির স্ত্রী ধর্ষনের ঘটনায় সাখাওয়াত ক‌বিরাজ আটক

  • আপডেট: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৬০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি:

মনিরামপু‌রের আ‌লো‌চিত প্রবা‌সির স্ত্রী ধর্ষনের ঘটনায় সাখাওয়াত ক‌বিরাজ না‌মের এক ব্যা‌ক্তি‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্প‌তিব‌ার সকা‌লে উপ‌জেলার নলতা গ্রাম থে‌কে তা‌কে আটক করা হয়।
পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, উপ‌জেলার নলতা গ্রা‌মের সাখাওয়াত ক‌বিরা‌জের বা‌ড়ি‌তে নি‌য়ে ক‌থিত গণধর্ষ‌নের ঘটনায় আদাল‌তে মামলা ক‌রেন এক প্রবাসীর স্ত্রী। ওই ঘটনায় প্রথ‌মে থানায় শ্লীতাহা‌নির কথা স্বীকার ক‌রলে পু‌লিশ না‌রি ও শিশু নির্যাতন আই‌নে মামলা নেয়। প‌রবর্তী‌তে আদাল‌তে ধর্ষ‌নের অ‌ভি‌যো‌গে মামলা দা‌য়ের করা হয়। মামলার বিবর‌নে নলতা গ্রা‌মের সাখাওয়াত ক‌বিরা‌জের বা‌ড়ি‌তে বাদি তা‌কে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ ক‌রেন। এঘটনার পর ম‌নিরামপুর থানার পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে ওই ক‌বিরাজ‌কে আটক ক‌রে। আটক ক‌বিরাজ জনায়, রুমান নামের একটি ছেলে ও ওই মেয়েটি কয়েকদিন ধরে নলতা গ্রামে মোটরসাইকেলে করে ঘোরাফেরা করত। ঘটনার দিন রুমান ওই মেয়েকে মোটরসাইকেলে করে আমার বাড়িতে নিয়ে জানায়, তারা দু’জন স্বামী-স্ত্রী। তাদেরকে পরিবারের লোকজন মেনে নিচ্ছে না। তাই আমার কাছে তারা তদবির চায়। আমি তাদেরকে ঘরে গিয়ে বসতে বলে আপ্যায়‌নের জন্য কিছু আন‌তে বাড়ির সামনে আমার চায়ের দোকানে যাই। এরমধ্যে তারা ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। এসময় রয়েল ও রুবেল ভ্যানে করে আমার কাছে গিয়ে রুমানের কথা জানতে চায়। আমি ঘরে আছে বলার পর তারা গিয়ে দরজার ফাঁক দিয়ে মোবাইলে ঘটনাটি ভিডিও করে। এলাকাবা‌সি জানায়, প্রবা‌সির স্ত্রীর প্রে‌মি‌কের সা‌থে অপক‌র্মের কথা ধামা চাপার চেষ্টায় ব্যর্থ হয়ে, তা প্রকাশ পাওয়ায় ঘটনা‌টি ধর্ষন ব‌লে চালা‌নোর চেষ্টা কর‌ছে। ম‌নিরামপুর থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, বা‌দি থানায় এ‌সে কখ‌নোই তা‌কে ধর্ষ‌নের কথা স্বীকার ক‌রে‌নি, প‌রে আদাল‌তে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ ক‌রে‌ছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022