ঢাকাবৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ম‌নিরামপু‌রের আ‌লো‌চিত প্রবা‌সির স্ত্রী ধর্ষনের ঘটনায় সাখাওয়াত ক‌বিরাজ আটক

Tito
ফেব্রুয়ারি ১৬, ২০১৭ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি:

মনিরামপু‌রের আ‌লো‌চিত প্রবা‌সির স্ত্রী ধর্ষনের ঘটনায় সাখাওয়াত ক‌বিরাজ না‌মের এক ব্যা‌ক্তি‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্প‌তিব‌ার সকা‌লে উপ‌জেলার নলতা গ্রাম থে‌কে তা‌কে আটক করা হয়।
পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, উপ‌জেলার নলতা গ্রা‌মের সাখাওয়াত ক‌বিরা‌জের বা‌ড়ি‌তে নি‌য়ে ক‌থিত গণধর্ষ‌নের ঘটনায় আদাল‌তে মামলা ক‌রেন এক প্রবাসীর স্ত্রী। ওই ঘটনায় প্রথ‌মে থানায় শ্লীতাহা‌নির কথা স্বীকার ক‌রলে পু‌লিশ না‌রি ও শিশু নির্যাতন আই‌নে মামলা নেয়। প‌রবর্তী‌তে আদাল‌তে ধর্ষ‌নের অ‌ভি‌যো‌গে মামলা দা‌য়ের করা হয়। মামলার বিবর‌নে নলতা গ্রা‌মের সাখাওয়াত ক‌বিরা‌জের বা‌ড়ি‌তে বাদি তা‌কে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ ক‌রেন। এঘটনার পর ম‌নিরামপুর থানার পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে ওই ক‌বিরাজ‌কে আটক ক‌রে। আটক ক‌বিরাজ জনায়, রুমান নামের একটি ছেলে ও ওই মেয়েটি কয়েকদিন ধরে নলতা গ্রামে মোটরসাইকেলে করে ঘোরাফেরা করত। ঘটনার দিন রুমান ওই মেয়েকে মোটরসাইকেলে করে আমার বাড়িতে নিয়ে জানায়, তারা দু’জন স্বামী-স্ত্রী। তাদেরকে পরিবারের লোকজন মেনে নিচ্ছে না। তাই আমার কাছে তারা তদবির চায়। আমি তাদেরকে ঘরে গিয়ে বসতে বলে আপ্যায়‌নের জন্য কিছু আন‌তে বাড়ির সামনে আমার চায়ের দোকানে যাই। এরমধ্যে তারা ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। এসময় রয়েল ও রুবেল ভ্যানে করে আমার কাছে গিয়ে রুমানের কথা জানতে চায়। আমি ঘরে আছে বলার পর তারা গিয়ে দরজার ফাঁক দিয়ে মোবাইলে ঘটনাটি ভিডিও করে। এলাকাবা‌সি জানায়, প্রবা‌সির স্ত্রীর প্রে‌মি‌কের সা‌থে অপক‌র্মের কথা ধামা চাপার চেষ্টায় ব্যর্থ হয়ে, তা প্রকাশ পাওয়ায় ঘটনা‌টি ধর্ষন ব‌লে চালা‌নোর চেষ্টা কর‌ছে। ম‌নিরামপুর থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, বা‌দি থানায় এ‌সে কখ‌নোই তা‌কে ধর্ষ‌নের কথা স্বীকার ক‌রে‌নি, প‌রে আদাল‌তে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ ক‌রে‌ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।