1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে প্রবাসীর উপর হামলা-লুটপাটের ঘটনায় আহত ২ ॥ থানায় অভিযোগ

  • আপডেট: শনিবার, ১১ মার্চ, ২০১৭
  • ৩২৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ॥ 
মণিরামপুরে চাঁদার দাবীতে এক প্রবাসীর উপর হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে উপজেলার গাঙ্গুলীয়া আমতলার মোড়ে এঘটনা ঘটে। এতে ওই প্রবাসীসহ দুই জন আহত হয়েছে। এঘটনায় মণিরামপুর থানায় অভিযোগ দাযের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গাঙ্গুলিয়া গ্রামের আব্দুল গফ্ফার বিশ্বাসের ছেলে স্পেন প্রবাসী মাসুম বিশ্বাস মাস খানেক আগে ছুটিতে বাড়ি আসলে হাসান ও শফিকুল নামের স্থানীয় চি‎হ্নিত দুই বখাটে চাঁদার দাবীতে একের পর এক চাঁপ সৃষ্টি করতে থাকে। চাঁদা দিতে অস্বীকার করার একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় গাঙ্গুলিয়া আমতলার মোড়ে মাসুম বিশ্বাসের মালিকানাধীন সুপার মার্কেটের একটি দোকান ঘরে তালাবদ্ধ করে। খবর পেয়ে মাসুম ও তার পিতা ঘরের সামনে এসে তালা ভাঙ্গার চেষ্টা করলে ওৎ পেতে থাকা ওই বখাটেদের নেতৃত্বে ৫/৬ জনের একদল দূর্বৃত্ত্ব তাদের উপর হামলা চালিয়ে আহত করে এবং মাসুমের পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দুর্বৃত্ত্বদের প্রতিহত করার চেষ্টা করে। এসময় এলাকার চি‎হ্নিত মাদক কারবারি ও বখাটে হাসান নিজেদের ব্যবহৃত লোহার রডের আঘাতে আহত হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পরে ঘটনা বেগতিক দেখে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
স্থানীয়রা আহত মাসুম ও তার পিতাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এলাকার একাধিক সূত্র জানায়, হাসান ও শফিকুলের নেতৃত্বে উপজেলা পশ্চিমাঞ্চলে একটি শক্ত মাদক নেটওয়ার্ক পরিচালিত হয়। ওই এলাকার বিত্তশালী ও প্রবাসীদের টার্গেট করে বিভিন্ন সময়ে নিরব চাঁদাবাজি করে তারা নিয়মিত মাদকের আসর বসিয়ে থাকে বলে সুত্র জানায়। প্রশাসনের নজর এড়াতে তারা কখনও কখনও নিজেদেরকে মানবাধিক কর্মী পরিচয় দিয়ে থাকে বলে একাধিক সূত্রের দাবি।
এদিকে চাঁদা দাবি ও হামলা-লুটপাটের ঘটনা এলাকায় চাউর হয়ে পড়লে, হাসান গং নিজেদের বাঁচাতে মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে বিভিন্ন মহলে দেনদরবার শুরু করেছে। এমনকি তাদের বিরুদ্ধে মামলা করলে পুনরায় হামলা ও মিথ্যা মামলায় ফাঁসানোর ভয়ভীতি প্রদর্শণ করে চলেছে বলে মাসুমের পিতা গফ্ফার বিশ্বাস জানান। এঘটনায় প্রবাসী মাসুম বিশ্বাস বাদি হয়ে মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022