ঢাকাশনিবার , ১১ মার্চ ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করায় মণিরামপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

Tito
মার্চ ১১, ২০১৭ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার মণিরামপুরের মুক্তেশ্বরী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার ভোরে উপজেলার পাঁচবাড়িয়া গ্রামে এঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের স্বপন কুমার মল্লিক (ন্যাটো) এর কলেজ পড়–য়া কন্য ইতি মল্লিকের আপত্তিকর ছবি ফেসবুকে পোস্ট করে শিমুল নামের এক বখাটে। শুক্রবার ওই ছবি দেখে স্থানীয় কয়েক’জন ইতির বাবাকে জানায়। রাতেই ইতি বাবা তাকে বকাঝকা করলে অভিমান করে শনিবার ভোরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজে প্রেরন করেছে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, ফেসবুকে ছবি আপলোডের কথা শুনেছি, তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।