1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মনিরামপুরে কোকাকোলা ও স্প্রাইটের মেয়াদ উত্তীর্ন তারিখ মুছে নতুন তারিখ বসানো গুদামের মাল ধ্বংস

  • আপডেট: সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ২৯৩ দেখেছেন

বি‌শেষ প্রতিনিধি :
মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় কোকাকোলা ও স্প্রাইটের মোড়কে নতুন মেয়াদ বসানোর অভিযোগে মণিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সিলগালা করা শিউলী স্টোরের গুদামের তালা খুলে দিলেন নির্বাহী ম্যজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিংকন বিশ্বাস।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কেএম মামুনুজ্জামানের এক আদেশের ভিত্তিতে সোমবার দুপুরে এই তালা খুলে দেয়া হয়েছে। এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোরের সহকারী পরিচালক সোহেল শেখ, উপজেলা সার্ভেয়ার আব্দুল মান্নান ও গুদামের মালিকপক্ষ উপস্থিত ছিলেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোরের সহকারী পরিচালক সোহেল শেখ জানান, মালিক পক্ষের আবেদন ভিত্তিতে চলতি বছরের ২৯ জানুয়ারি যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কেএম মামুন উজ্জামান সিলগালাকৃত গুদাম খুলে দেয়াসহ পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিংকন বিশ্বাসকে আদেশ দেন। সেই আদেশের ভিত্তিতে গুদাম খুলে দেয়া হয়েছে। এসময় গুদামে থাকা মেয়াদ উত্তীর্ণ প্রায় এক হাজার কোমলপানীয়র বোতল, শতাধিক প্যাকেট লবন ও চিপস ধ্বংস করা হয়েছে।
প্রসঙ্গত, মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় কোকাকোলা ও স্প্রাইটের বোতলের পুরনো তারিখ মুছে সেখানে নতুন তারিখ বসানোর অভিযোগে চলতি বছরের ৯ জানুয়ারি রাতে মণিরামপুর শহরের গোহাটা মসজিদ সংলগ্ন শিউলী স্টোরের মালিক পৌরএলাকার হাকোবা গ্রামের মফিজুর রহমানের বড় ছেলে আলমগীর হোসেন (২৫) ও স্প্রাইট কোম্পানির এসআর সোহেল রানাকে (২৪) এক বছর করে সাজা দেন ভ্রাম্যমাণ আদালত। একইসাথে আদালত ওই কাজে ব্যবহৃত গুদামঘরটি সিলগালা করে দেন। পরবর্তীতে ওই মাসের ১৯ তারিখ গুদাম খোলার অনুমতি চেয়ে জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেন মালিকপক্ষ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022