ঢাকাবৃহস্পতিবার , ২৩ মার্চ ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ঋণের বোঝা সইতে না পেরে মণিরামপুরে গৃহবধূর আত্মহত্যা

Tito
মার্চ ২৩, ২০১৭ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
ঋণের বোঝা বইতে না পেরে মণিরামপুরে সামলো বেগম (৫২) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার উপজেলার হোগলাডাঙ্গা এলাকার এঘটনা ঘটে। পুলিশ নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হোগলাডাঙ্গা গ্রামের হতদরিদ্র ভ্যান চালক আবুল কালামের স্ত্রী সামেলা বেগম গ্রামীন ব্যাংক ও আশাসহ তিনটি এনজিও হতে প্রায় এক লাখ টাকা ঋণ উত্তোলন করেন। প্রতি সপ্তাহে তাতে প্রায় তিন হাজার টাকা কিস্তি পরিশোধ করতে হয়। সংসার চালিয়ে এতো টাকা কিস্তি পরিশোধ করা তাদের জন্য খুবই কষ্টকর হয়ে পড়ে। এদিকে কিস্তির জন্য এনজিও কর্মকর্তাদের চাপতো রয়েছেই। কোন কুল কিনারা না পেয়ে বৃহস্পতিবার ভোরে বাড়ির উঠানের একটি ছফেদা গাছের ডালে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ নিহতের মুতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
আশা এনজিও’র মণিরামপুর শাখার ব্যবস্থাপক সুজা আহম্মেদ লাভলু জানান, ইঞ্জিন ভ্যান কেনার কথা বলে তারা মণিরামপুর শাখা থেকে লোন উত্তোলন করে।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শ্যামলাল নাথ জানান, প্রাথমিক ভাবে একটি অপমৃত্য রেকর্ড করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।