1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

ঋণের বোঝা সইতে না পেরে মণিরামপুরে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭
  • ২৬৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ॥
ঋণের বোঝা বইতে না পেরে মণিরামপুরে সামলো বেগম (৫২) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার উপজেলার হোগলাডাঙ্গা এলাকার এঘটনা ঘটে। পুলিশ নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, হোগলাডাঙ্গা গ্রামের হতদরিদ্র ভ্যান চালক আবুল কালামের স্ত্রী সামেলা বেগম গ্রামীন ব্যাংক ও আশাসহ তিনটি এনজিও হতে প্রায় এক লাখ টাকা ঋণ উত্তোলন করেন। প্রতি সপ্তাহে তাতে প্রায় তিন হাজার টাকা কিস্তি পরিশোধ করতে হয়। সংসার চালিয়ে এতো টাকা কিস্তি পরিশোধ করা তাদের জন্য খুবই কষ্টকর হয়ে পড়ে। এদিকে কিস্তির জন্য এনজিও কর্মকর্তাদের চাপতো রয়েছেই। কোন কুল কিনারা না পেয়ে বৃহস্পতিবার ভোরে বাড়ির উঠানের একটি ছফেদা গাছের ডালে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ নিহতের মুতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
আশা এনজিও’র মণিরামপুর শাখার ব্যবস্থাপক সুজা আহম্মেদ লাভলু জানান, ইঞ্জিন ভ্যান কেনার কথা বলে তারা মণিরামপুর শাখা থেকে লোন উত্তোলন করে।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শ্যামলাল নাথ জানান, প্রাথমিক ভাবে একটি অপমৃত্য রেকর্ড করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022