ঢাকামঙ্গলবার , ৪ এপ্রিল ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৩ সন্তানের জননী এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু ।। কথিত প্রেমিক পলাতক

Tito
এপ্রিল ৪, ২০১৭ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরের পল্লীতে শেফালী বিশ্বাস (৩৭) নামের তিন সন্তানের জননী এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের কুশারীকোণা গ্রামে এঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুশারীকোণা গ্রামের আদিত্য বিশ্বাসের স্ত্রী শেফালী বিশ্বাসের ঝুলন্ত মৃতদেহ সোমবার নিজ ঘর হতে উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামীর দাবি, রাত সাড়ে বারোটার দিকে মাছের ঘের হতে বাড়িতে ফিরে নিজ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় স্ত্রীর মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসিকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে।
এদিকে শেফালীর মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। এলাকার একাধিক সূত্রে জানা যায়, সাধন বিশ্বাস নামের স্থানীয় এক মৎস্য ঘের ব্যবসায়ীর সাথে নিহতের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছে। সম্প্রতি একটি ধর্মীয় অনুষ্ঠানে এলাকার লোকজন ব্যস্ত থাকার সুবাদে তারা অনৈতিক কাজে লিপ্ত হয়। ঘটনাটি তাৎক্ষনিক ভাবে ব্যপক জানাযানি হলে আদিত্য বিশ্বাসের সাথে শেফালীর ব্যপক বাক-বিতান্ডের ঘটনা ঘটে। একপর্যায়ে শেফালী স্বামীর সংসার ছেড়ে তাকে বিবাহ করার জন্য ওই মৎস্য ঘের ব্যবসায়ীকে চাপ প্রয়োগ করতে থাকে। এঘটনার মাত্র ৩/৪ দিন পর শেফালীর ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শেফালীর মৃত্যুর পর থেকে ওই ঘের ব্যবসায়ী গা ঢাকা দিয়েছে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, এঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড এবং মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।