1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে অর্থ আত্নসাতের অভিযোগে মাদরাসা সুপার বরখাসত্ম

  • আপডেট: রবিবার, ১৯ অক্টোবর, ২০১৪
  • ২৯৬ দেখেছেন

Monirampur-P

মণিরামপুরে সভাপতির স্বাক্ষর জালিয়াতি করে মাদরাসার অর্থ ও ছাত্রীদের উপবৃত্তির টাকা আত্নসাতের অভিযোগে মাদরাসা সুপারকে বরখাসত্ম করা হয়েছে। উপজেলার ঝাঁপা বালিকা দাখিল মাদরাসা সুপার এ.এম.এম শাহাদৎ হোসেনকে ম্যানিজিং কমিটির সভায় সর্ব সম্মতিক্রমে উক্ত সিদ্ধামত্ম গৃহীত হয়েছে বলে জানাগেছে।

জানাযায়, জামায়াত নেতা এ,এস,এম শাহাদৎ হোসেন ওই মাদরাসার সুপার পদে নিয়োগের পর থেকে তার বিরম্নদ্ধে অর্থ আত্নসাতসহ নানাবিধ অভিযোগ উঠতে থাকে। এরই ধারাবাহিকতায় বার্ষিক আয়-ব্যয়ের হিসাব শেষে তার বিরম্নদ্ধে বিভিন্ন খাত থেকে ২১ হাজার ৪’শ ২০ টাকা আত্নসাতের অভিযোগ পাওয়া যায়। এছাড়া ২০১৩-১৪ অর্থ বছরের টিউশন বিলের টাকা সভাপতির স্বাক্ষর জাল করে সুপার উক্ত টাকা উত্তোলন করেছেন বলে অভিযোগ। একই সাথে বিধি বর্হিভূতভাবে ওই মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রী সাবিনা খাতুন, ৯ম শ্রেণীর ছাত্রী আশা খাতুন, মুসলিমা খাতুন, ১০ম শ্রেণীর ছাত্রী আয়শা খাতুন, হামিদা খাতুন ও নাদিরা খাতুনের উপবৃত্তির টাকা উত্তোলন করে আত্নসাৎ করেছেন বলে অভিযোগ। এসব অভিযোগের ভিত্তিতে গত ১২ অক্টোবর ওই মাদরাসার ম্যানেজিং কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় অভিযোগসমূহের সত্যতা মেলায় তাকে সাময়িক বরখাসেত্মর সিদ্ধামত্ম গৃহীত হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022