ঢাকাশনিবার , ১৫ এপ্রিল ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে চঁড়কপূজার খেজুর গাছ থেকে পড়ে এক সন্যাসীর মৃত্যু, আহত দুই

Tito
এপ্রিল ১৫, ২০১৭ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি॥
মনিরামপুর উপজেলায় খেজুর গাছ থেকে পড়ে একজন নিহত এবং অপর দুইজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় চড়কপূজার খেজুর ভাঙার সময় পৃথকভাবে এ দুর্ঘটনা ঘটে। নিহত সন্যাসীর নাম রমেশ দাস (৩০)। তিনি উপজেলার চিনাটোলা গ্রামের গণেশ দাসের ছেলে। আহতরা হলেন উপজেলার দেবীদাসপুর গ্রামের নীলকমল চক্রবর্তীর ছেলে বিশ্বজিৎ চক্রবর্তী (৩০) ও তাহেরপুর গ্রামের সুপদ মন্ডলের ছেলে মিলন মন্ডল (২২) ।
এলাকাবাসী জানান, চড়কপূজার অংশ হিসেবে খেজুর ভাঙতে পাঁচ/ছয় জন সন্যাসী শুক্রবার সন্ধ্যায় উপজেলার চিনাটোলা গ্রামের একটি খেজুর গাছে ওঠেন। খেজুর ভাঙার এক পর্যায়ে রমেশ দাস পা ফসকে মাটিতে পড়ে যান। সেখানে উপস্থিত লোকজন গুরুতর আহত রমেশকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে তিনি মারা যান।
এদিকে, শুক্রবার সন্ধ্যায় চড়কপূজার খেজুর ভাঙতে গাছে ওঠার পর গাছ থেকে পড়ে উপজেলার দেবীদাসপুর গ্রামের বিশ্বজিৎ চক্রবর্তী ও তাহেরপুর গ্রামের মিলন মন্ডল আহত হয়েছেন। এদের মধ্যে মিলন মন্ডলের হাত ভেঙে গেছে। তিনি যশোরে একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। আহত বিশ্বজিৎ মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলিপ রায় বলেন, শুক্রবার সন্ধ্যায় বিশ্বজিৎ চক্রবর্তী ও মিলন মন্ডল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরমধ্যে মিলনের একটি একটি হাত ভেঙ্গে গেছে। বিশ্বজিৎও বেশ আহত হয়েছেন। তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মিলন মন্ডল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি হাঁড়ের চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।