1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে চঁড়কপূজার খেজুর গাছ থেকে পড়ে এক সন্যাসীর মৃত্যু, আহত দুই

  • আপডেট: শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭
  • ৮৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি॥
মনিরামপুর উপজেলায় খেজুর গাছ থেকে পড়ে একজন নিহত এবং অপর দুইজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় চড়কপূজার খেজুর ভাঙার সময় পৃথকভাবে এ দুর্ঘটনা ঘটে। নিহত সন্যাসীর নাম রমেশ দাস (৩০)। তিনি উপজেলার চিনাটোলা গ্রামের গণেশ দাসের ছেলে। আহতরা হলেন উপজেলার দেবীদাসপুর গ্রামের নীলকমল চক্রবর্তীর ছেলে বিশ্বজিৎ চক্রবর্তী (৩০) ও তাহেরপুর গ্রামের সুপদ মন্ডলের ছেলে মিলন মন্ডল (২২) ।
এলাকাবাসী জানান, চড়কপূজার অংশ হিসেবে খেজুর ভাঙতে পাঁচ/ছয় জন সন্যাসী শুক্রবার সন্ধ্যায় উপজেলার চিনাটোলা গ্রামের একটি খেজুর গাছে ওঠেন। খেজুর ভাঙার এক পর্যায়ে রমেশ দাস পা ফসকে মাটিতে পড়ে যান। সেখানে উপস্থিত লোকজন গুরুতর আহত রমেশকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে তিনি মারা যান।
এদিকে, শুক্রবার সন্ধ্যায় চড়কপূজার খেজুর ভাঙতে গাছে ওঠার পর গাছ থেকে পড়ে উপজেলার দেবীদাসপুর গ্রামের বিশ্বজিৎ চক্রবর্তী ও তাহেরপুর গ্রামের মিলন মন্ডল আহত হয়েছেন। এদের মধ্যে মিলন মন্ডলের হাত ভেঙে গেছে। তিনি যশোরে একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। আহত বিশ্বজিৎ মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলিপ রায় বলেন, শুক্রবার সন্ধ্যায় বিশ্বজিৎ চক্রবর্তী ও মিলন মন্ডল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এরমধ্যে মিলনের একটি একটি হাত ভেঙ্গে গেছে। বিশ্বজিৎও বেশ আহত হয়েছেন। তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মিলন মন্ডল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি হাঁড়ের চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন।’

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022