ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ঘুষের বিচার চাওয়ায় গ্রাম পুলিশকে পিটিয়েছে চেয়ারম্যান পুত্র

Tito
এপ্রিল ২১, ২০১৭ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরের রোহিতা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ তুলে বিভিন্ন মহলে বিচার চেয়ে আবেদন করায় গ্রাম পুলিশকে পিটিয়ে আহত করেছে চেয়ারম্যান পুত্র। বৃহস্পতিবার রাতে উপজেলার পলাশী গ্রামে এঘটনা ঘটে।
এলাকাবাসি ও ভুক্তভোগী জানায়, রোহিতা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মাসুদুর রহমান সম্প্রতি পদন্নোতির জন্য ইউপি চেয়ারম্যান সরদার আনছার আলীর নিকট ঘুষ বাবদ ২০ হাজার টাকা দেয়। কিন্তু তাকে বাদ দিয়ে পদন্নোতির সুপারিশ করে চেয়ারম্যান। এঘটনাটির বিচার চেয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীসহ বিভিন্ন মহলে অভিযোগ করে মাসুদ। এতে চটে যান চেয়ারম্যান। গ্রাম পুলিশ মাসুদুর রহমান জানায়, বৃহস্পতিবার রাতে চেয়ারম্যান পুত্র বাপ্পি ও তার বন্ধু এলাকার বখাটে নয়নের নেতৃত্বে ৮/১০ জন দূর্বৃত্ত মাসুদের বাড়িতে ঢুকে তাকে ঘুম থেকে ডেকে বেধড়ক মারপিট করে টেনে হেঁচড়ে রাস্তার উপর নিয়ে আসে। এসময় তার পরিবারের সদস্যদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসি মাসুদকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত মাসুদ হাসপাতাল থেকে জানান। রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আনছার আলীর বক্তব্য নেওয়ার জন্য মোবাইলে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।