1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ঘুষের বিচার চাওয়ায় গ্রাম পুলিশকে পিটিয়েছে চেয়ারম্যান পুত্র

  • আপডেট: শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭
  • ৩৩৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরের রোহিতা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ তুলে বিভিন্ন মহলে বিচার চেয়ে আবেদন করায় গ্রাম পুলিশকে পিটিয়ে আহত করেছে চেয়ারম্যান পুত্র। বৃহস্পতিবার রাতে উপজেলার পলাশী গ্রামে এঘটনা ঘটে।
এলাকাবাসি ও ভুক্তভোগী জানায়, রোহিতা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মাসুদুর রহমান সম্প্রতি পদন্নোতির জন্য ইউপি চেয়ারম্যান সরদার আনছার আলীর নিকট ঘুষ বাবদ ২০ হাজার টাকা দেয়। কিন্তু তাকে বাদ দিয়ে পদন্নোতির সুপারিশ করে চেয়ারম্যান। এঘটনাটির বিচার চেয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীসহ বিভিন্ন মহলে অভিযোগ করে মাসুদ। এতে চটে যান চেয়ারম্যান। গ্রাম পুলিশ মাসুদুর রহমান জানায়, বৃহস্পতিবার রাতে চেয়ারম্যান পুত্র বাপ্পি ও তার বন্ধু এলাকার বখাটে নয়নের নেতৃত্বে ৮/১০ জন দূর্বৃত্ত মাসুদের বাড়িতে ঢুকে তাকে ঘুম থেকে ডেকে বেধড়ক মারপিট করে টেনে হেঁচড়ে রাস্তার উপর নিয়ে আসে। এসময় তার পরিবারের সদস্যদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় এলাকাবাসি মাসুদকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত মাসুদ হাসপাতাল থেকে জানান। রোহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আনছার আলীর বক্তব্য নেওয়ার জন্য মোবাইলে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022