ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

Tito
জুন ৮, ২০১৭ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি ॥
মণিরামপুরে আল-আমিন (১৫) নামের অষ্টম শ্রেণী পড়–য়া এক স্কুল শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের নিকট বিল থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাটবিলা গ্রামের মোস্তাক আহাম্মেদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দূর্বাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আল-আমিন স্কুল বন্ধ থাকার সুবাদে হতদরিদ্র ভ্যান চালক পিতার সংসারে সহায়তা করতে কয়েকদিন ধরে ভ্যান চালানো শুরু করেছে। প্রতিদিনের ন্যায় বুধবার সকালেও ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আল-আমিন। বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বিলে স্থানীয় শিশুরা খেজুর পাড়ার উদ্দেশ্যে গেলে মুখে মাটি ভর্তি অবস্থায় মৃতদেহটি দেখতে পেয়ে চিৎকার করে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। প্রত্যক্ষদর্শী স্থানীয় রায়হান উদ্দীন জানান, পুলিশ যখন লাশ উত্তোলন করছিলো, তখন নিহতের গায়ের চামড়া খসে যাচ্ছিলো। নিহতের আত্মীয়রা জানান, তার গায়ের রং ফর্সা, কিন্তু মৃতদেহ কালো বর্ণ ধারন করেছে। স্থানীয়দের ধারনা, ভ্যানটি কেড়ে নিয়ে তার মুখে মাটি পুরে শ্বাসরোধ করে হত্যার পর গায়ে এসিড দিয়ে ঝলসে দেওয়া হতে পারে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, ভ্যান ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।